সাইকো ভ্যাম্পায়ার পর্ব ২

32 1 0
                                    



লিসা উপরে তাকিয়ে দেখে খাম্বার মতো একটা লোক ওর দিকে রাগী চোখে তাকিয়ে আছে।

--- আমি তো ভেবেছিলাম পিলার হবে। এতো দেখি দানবের মতো একটা মানুষ। ( মনে মনে বলল লিসা )

--- Hey you ? Are you blind ? If you are blind then why you walk alone ? ( রেগে বলল লোকটা )

---- হুহহ ইংরেজের বাচ্চা। আমাকে বলে আমি নাকি কানা ? ( রাগী দৃষ্টিতে লোকটার দিকে তাকিয়ে মনে মনে বলল লিসা )

--- stupid, nonsense মেয়ে একটা। ( লোকটা )

এগুলো বলে লোকটা রাগী লুক নিয়ে চলে গেল।

--- এ‍্যায়য় ! এই মাত্র লোকটা বাংলা বলে গেল।
তারমানে এই লোকটাও আমাদের মতো প্রবাসী। নাহলে বাংলায় কথা বলতো না। ( লিসা )

--- কিন্তু উনি এভাবে না বললেও পারতেন। ( মন খারাপ করে বলল লিসা )

আসলে ওই লোকটার কথাগুলো শুনে লিসার খুব খারাপ লাগল। কারণ এর আগে কেউ তাকে এতো খারাপ কথা কেউ বলেনি। লিসা এবার খেয়াল করল সে এখনো ওভাবেই বসে আছে। সে তাড়াতাড়ি উঠে দাঁড়াল। তারপর মন খারাপ করে আবার ক্লাসে ফিরে এলো। লিসা ক্লাসে গিয়ে আনহা আর সিয়ার পাশে গিয়ে বসল। ততক্ষণে ওদের ঝগড়া থেমে গেছে। তখনই,,,

--- শোন লিসু আমি না ভুল শুনেছি। ( লিসার দিকে তাকিয়ে বলল সিয়া )

--- কী ভুল শুনেছিস ? ( বিরক্তি নিয়ে বলল লিসা )

--- একজন নয় দুইজন নতুন স্যার আসছেন এক্সপেরিমেন্টের জন‍্য। ( সিয়া )

--- কোন জায়গা থেকে শুনলি ? ( লিসা )

--- সিনিয়ররা বলাবলি করছিল। তখন আমি শুনেছি। ( সিয়া )

--- তাহলে একটু আগেই যে বললি একজন এসেছেন। ওটা কার কাছ থেকে শুনলি ? ( লিসা )

--- আরে ওটা তো জেসিকা আপু বলেছিল ভার্সিটিতে ঢোকার সময়। ( সিয়া )

--- তুই কিভাবে নিশ্চিত হচ্ছিস যে সিনিয়র ভাইয়ারা ঠিক বলছেন ? যাই হোক নতুন স্যার আসছেন তাতে কী হয়েছে ? এতো লাফালাফি করার কি আছে ? ( লিসা )

--- তোকে বলে কোনো লাভ নেই। তুই এসবে একটু আগ্রহ দেখাস না। But I am so excited. ( সিয়া )

সাইকো ভ‍্যাম্পায়ারTempat cerita menjadi hidup. Temukan sekarang