চাঁদ উঠেছিল কি না, কেমন খেয়াল ছিল না সেদিন।
সিলেটের এক রিসোর্ট ভাড়া করেছিল নাজিবা। মেসেজে বলল, লেটস ফাক ফর থ্রি ডেইজ, বেবি।
নেই কাজ তো খই ভাজ। খইও ভাজার নেই, এখন শুধুই ফাকিং।
অফিসের কিছু ছুটি জমেছে৷ বাড়ি যাবার কথা ভেবেছিলাম।
নাহ। নাজিবার সেক্সি শরীর এড়ানো অসম্ভব। আমি নিশ্চিত, তিনদিনের জায়গায় চারদিন চুদলেও আগামী এক জীবন ওকে চুদতে মন চাইবে।
রিপ্লাই দিলাম- আই এম ইন
- হয়ার?
- ইন ইয়োর পুসি, মাই এক্স বেইব
- সিরিয়াসলি? স্টিল আই এম ইয়োর এক্স।
- ইয়োর চ্যাপ্টার ইজ আনফিনিশড, লাইক আ গ্রে লাইন, নাজিবা। আমি বুঝতেসি না, আমরা আসলে বর্তমানে কোন রিলেশনে আছি।
- রিলেশনের রকম নিয়ে চিন্তা বাদ দিতে পারতেসো না? লিভ ইট, না? জাস্ট এঞ্জয় সেক্স। এঞ্জয় লাইফ। অর আর ইউ নট এঞ্জয়িং সেক্স উইথ মি। ইফ নট, জাস্ট ডোন্ট প্রিটেন্ড টু বি! লিভ ইট!
- ওহহ নাজিবা, এত খেপে যাও কেন? আই এঞ্জয় ইয়োর ফাকিং বডি, নাজিবা। আই লাভ টু হ্যাভ সেক্স উইথ ইউ! আই শিওরলি লাভ! জাস্ট বললাম আর কি!
- এত ভেবো না বুচ্ছো। লেটস জাস্ট এঞ্জয় দিস লাইফ।
- ওকে ওকে বাবা, আই উইল নেভার টক অন দিস টপিক।
- গুডি বয়। মিট মি এট এয়ারপোর্ট অন নেক্সট ওয়েডনেজডে, মর্নিং নাইন ও ক্লক। বেশি সকাল হয়ে যায়?
- মোটেই না। আই উইল বি দেয়ার।আজ শনিবার। রবি, সোম, মঙ্গল- তিনদিন আছে। নাজিবাকে চুদবো ভেবে এখনই আমার ডিক লাফাচ্ছে। মনে হচ্ছে এখনই একবার ওকে লাগাই কোথাও নিয়ে। কিন্তু নাজিবার বিষয় হল, বুধবার বলেছে যখন, বুধবারই ওকে পাওয়া যাবে। এর আগে নয়।
আজ ছুটি আছে। রিহান কে আনা যেতে পারে দুপুরে।
রিহান, আমার আইইউবির নতুন জিএফ। দামী রেস্টুরেন্টে খাইয়ে, দামী গিফট কিনে দিয়ে রিহান কে আমার সাথে তুলে নিয়েছি চারমাস হল। প্রচুর পশ ডেট শেষে রোমান্টিক এডভেঞ্চারের জন্য পাগল হয়ে আছে অনার্স সেকেন্ড ইয়ারের মেয়েটা। আজকে ওর শখ পূরণ করা যেতে পারে।
- হ্যালো রিহান।
- হাইইই, গলার একগাদা আহ্লাদ ঢেলে রিহানের গলা ভেসে এল।
- কি খবর?
- ভালো, আপনার?
- আপনি শুনলেই মুড টা ভাল থেকে খারাপ হয়। বললাম আমি।
- উফ সরি। কেমন আছো?
- ভাল। শোনো, আজ ফ্রি আছ?
- কেন? বের হবা?
- তুমি বের হবা। আমার বাসায় এসো। দুপুরে তোমাকে রেঁধে খাওয়াবো।
- রিয়েলি! ওহহ নাইস।
- আসতেছো তা হলে।
- অফকোর্স৷
- বারোটার দিক করে চলে আসো। বাসার ঠিকানা এসএমএস করে দিচ্ছি।
YOU ARE READING
এক্স গার্ল ফ্রেন্ড উইথ বেনিফিট
Romance১০ বছর আগে ব্রেকাপ হওয়া এক্স গার্লফ্রেন্ড নাজিবার সাথে পুনরায় কয়েকদিন দেখা হবার পর দৈহিক সম্পর্কে জড়িয়ে পড়ে রাহুল। তবে সম্পর্কটি আর শরীরেই থাকেনা কয়েকটি মিলনের পরে। রাহুলের নিঃসঙ্গ জীবনে সংসারী নাজিবা আসে নতুন জীবনের স্বপ্ন হয়ে। হতে চায় প্রেমিকা, অর...