পুরোনো না পাওয়া সুযোগের কাছে

1.7K 4 2
                                    

চট্টগ্রাম স্টেশনের খুব কাছাকাছি চলে এসেছি আমি আর নাজিবা।

পাশাপাশি সিটে এতক্ষণ বসে ছিলাম, জেনেছি ওর স্বামী, সন্তানের কথা।

ছাড়াছাড়ি হবার সময় আমরা দুজন থার্ড ইয়ারে পড়তাম। জর্ডান রেস্টুরেন্টে তার সাথে যে বড়ভাইটিকে দেখেছিলাম, তিনি গণযোগাযোগ ও সাংবাদিকতা থেকে পাশ করে সদ্য একটি পত্রিকায় চাকরিতে ঢুকেছিলেন। তাকে বেশ রগরগে অবস্থায় নাজিবার সাথে দেখেছিলাম, রেস্টুরেন্টে ঢুকে বেসিনের দিকে এগিয়ে যাবার সময়, পাশের খোপ মত জায়গায়। বড়ভাইয়ের দুইপায়ের ফাকে নাজিবার হাত কচলে যাচ্ছিল আর ঠোট চোষাচুষির মাঝে বড়ভাই নাজিবার সেক্সি দুধ দুটোকে টিপে টিপে শেষ করে দিচ্ছিলেন।

নিজের প্রেমিকাকে অন্য কারো হাতে যৌনসুখে বিভোর হতে দেখলে কি কারো খাবারের ক্ষুধা থাকে? একইসাথে, আমি তো কাকোল্ড নই যে আমিও সেক্সুয়ালি উত্তেজিত হব। মন টা খিচড়ে গেল, তাকিয়ে ছিলাম কতক্ষণ ওদিকে।

কেন জানি না, সেই বড়ভাই টের পেয়ে গেলেন তাদের উপর আপতিত হওয়া আমার দৃষ্টি। তিনি সামলে নিলেন। নাজিবাও সামলে নিতে গিয়ে আমাকে দেখে চমকে উঠল। আমি কিছু না বলে ব্যাগ নিয়ে বেরিয়ে যাচ্ছিলাম।

দোকানদার ধরে ফেলল। রাজশাহীর স্থানীয় ভাষায় হেঁকে উঠল সে। বলল, কি বাড়া কিছু খাবেন না নাকি? না খায়ে খালি হাত মুখ ধুয়ে চলে য্যাছেন?

আমি উত্তর না দিয়ে কাউন্টারে ৫০০৳ রেখে একটা কোল্ড কফি চাইলাম।

কোল্ড কফি ভালবাসো এখনো? নাজিবা পাশ থেকে জিজ্ঞেস করল।

আমি ওর দিকে তাকিয়ে হেসে বললাম, এখন আর বিশেষ পছন্দ নেই। আমি এখন সবই খাই।

হ্যা, ঠিকই ধরেছেন। ইঙ্গিত পূর্ণ কথা বললাম আমি। সহজ ভাষায়, সেক্সের ইঙ্গিত। আমি নাজিবা কে খেতে চাই। ওকে ওর সাংবাদিক ভাইয়া যেভাবে খাচ্ছিলো অতীতে তার চেয়েও সুন্দর করে এই বিবাহিত নাজিবাকে আমি খেতে চাই। সেজন্যই ইঙ্গিত করলাম। খাওয়া হোক না হোক, ইঙ্গিত দিতে লজ্জিত হলাম না।

লজ্জা শরম বিসর্জন দিয়েছিলাম নাজিবার সাথে ব্রেকাপের পরেই। নাজিবাকে গোপনে যে কামনা গুলো করতাম, সেই কামনা চরিতার্থ করেছি টিউশনির ছাত্রী, পাশের বিল্ডিং এর ভাবী, মাস্টার্সে ভর্তি হওয়া অন্য ভার্সিটি থেকে আসা দুই ব্যাচ সিনিয়র আপু, প্রথম কর্মস্থলে ঢুকে বিবাহিত কলিগকে। সবটাই ছিল কাম। সেক্স। যৌনতা। রতিসুখ। শুনতে খ্যাত লাগতে পারে, অভদ্র অভব্য লাগতে পারে, তবুও বলতে চাই শুধু চুদেছি এই নারীদের। সুখ পেতে।

এক্স গার্ল ফ্রেন্ড উইথ বেনিফিটWhere stories live. Discover now