যাইহোক আজকে হয়তো কোন মেয়ের শরীরের মজা অনুভব করতে পারি। সত্যি বলতে কি কিছুটা রোমাঞ্চকর অনুভব ফিল করছিলাম। আমার এইসব বিষয়ে কোনো অভিজ্ঞতা নেই আর আমার কোনো বন্ধু বান্ধব কিছুই জানে না যে আমি এখনও ভার্জিন।তারা জানলে আমাকে নিয়ে হাসিঠাট্টা করবে মজা ইয়ার্কি মারবে।
বন্ধু কে জিজ্ঞেস করলাম আরে এখানে তো আমরা সাতজন, কয়েটি মেয়ে আসবে?সে ড্যান্স করতে করতে ইশারায় জানালো সাত জন। বুঝলাম ও হিসেবে করেই এই আয়োজন করেছে। প্রচুর টাকা খরচ করেছে। আমি কি পারব এই রকম একটা পার্টি দিতে। তবে হ্যাঁ একদুই বছর পরে অনায়াসে দিতে পারব এখন বাড়ি গাড়ি করতেই অনেক খরচ হয়ে গেছে।
আমি খুব উত্তেজিত হয়ে মেয়েগুলোর আসার প্রতিক্ষা করছিলাম মাঝে মধ্যে তরল রঙিন পানীয় খাবারের সাথে পান করছি । আধ ঘন্টা পরে কিছু মানুষের আগমন ঘটে আমি অতি উৎসাহে বন্ধু কে খুঁজছিলাম এমন সময় বন্ধু ডায়াসে উঠে মাইক্রোফোন এ ঘোষণা করল এবার আমাদের সাথেই আনন্দ উপভোগ করতে আসছেন মিস ......অমুক মিস ..... প্রভৃতি। আমি ফেল ফেল করে চেয়ে রয়েছি। হঠাৎ সব লাইট নিভে গেল।জ্বলে উঠলো কেবল ডায়াসে রঙিন স্পটলাইট গুলো। মিউজিক বেজে উঠলো প্রচন্ড শব্দে।আমি ক্রমশঃ উত্তেজনায় প্রায় কাঁপছি। একে একে সাতটি তম্বি সুন্দরী যুবতী সল্প পোশাকে ডায়াসে এ উপস্থিত। সবাই দাঁড়িয়ে হাত তালি দিয়ে ওদের সাদরে আমন্ত্রণ জানালো। বন্ধু টি তাদের একে একে পরিচয় করিয়ে তাদের হাতে মাইক্রোফোন তুলে দিল। একটি মেয়ে এগিয়ে এসে মাইক্রোফোন নিয়ে বলতে লাগলো এই আনন্দের রাতে তারা এখানে এসে খুব খুশি এবং সে আশাকরে আজকের এই রাতকে রঙিন করে তুলতে আমরা সকলেই পরস্পর পরস্পরের সহযোগিতা করব।এর পরে আরেক টি মেয়ে এসে সামান্য হাঁসি দিয়ে আমাদের সাত জনকে অয়েলকাম করে বলল আজকের রাতকে অবিস্মরণীয় করে তুলতে তার কামণা বাসনা উজাড় করে দেবে কারণ আমাদের কে তার খুব পছন্দ হয়েছে। এই ভাবে অনেকেই অনেক কথা বলতে লাগলো ।তাদের হাতে পানীয়, খাবার । তাদের মধ্যে গল্প রসিকতা ক্রমশঃ জমে উঠেছে। গান মিউজিক এর তালে তাল মিলিয়ে জোড়ায় জোড়ায় এদিকে ওদিকে ড্যান্স চলছে।আমি বোকার মতো দাঁড়িয়ে আছি দেখে একটি মেয়ে আবছা আলোয় আমার দিকে এগিয়ে আসলো হাত বাড়িয়ে হাঁসি মুখে বলল" আমার নাম লাইকি, নাইস টু মিট ইউ" আমতা আমতা করে আমার নাম খুঁজেই পেলাম না। সে আমাকে জড়িয়ে ধরে মিউজিক এর তালে তাল মিলিয়ে নাচতে লাগলো আমি কোনো মতে ওর সঙ্গে যাস্ট তাল মিলাচ্ছিলাম।
YOU ARE READING
প্রতিশোধ
Mystery / Thrillerঅন্যায়,অত্যাচার,ব্যাভিচার, ধর্ষণ,হত্যা যৌনতা-র মাঝে ভালোবাসা ও প্রতিশোধ এর একটি ছোট গল্প।