(The Final Evolution)🎬

187 2 0
                                    

★সর্প পর্বত★(The Final Evolution)🎬অধ্যায়-৪→লেখক- MD Mazharul Islam (পথ)।এডিটর-বিদ্বেষিনী লিলিথ (সুমনা)।→কিছু কথাঃঅবশেষে দীর্ঘদিন ধরে লেখা,★সর্প পর্বত★(Ages of Serpent Goddess)🌍গল্পটি শেষ করলাম,!! গল্পটি লিখতে লিখতে শতবার আমি হয়েছি পুলকিত আবার হয়...

Oops! This image does not follow our content guidelines. To continue publishing, please remove it or upload a different image.

★সর্প পর্বত★
(The Final Evolution)🎬
অধ্যায়-৪

লেখক- MD Mazharul Islam (পথ)।
এডিটর-
বিদ্বেষিনী লিলিথ (সুমনা)।

কিছু কথাঃ
অবশেষে দীর্ঘদিন ধরে লেখা,
★সর্প পর্বত★
(Ages of Serpent Goddess)🌍
গল্পটি শেষ করলাম,!!
গল্পটি লিখতে লিখতে শতবার আমি হয়েছি পুলকিত আবার হয়েছি শিহরিত।
তবে জানিনা কেমন হয়েছে, আপনাদের মন্তব্যেই প্রকাশ পাবে সেটা।
পাঠক রা পড়ে আনন্দ পেলে আমাদের লেখক দের লেখা সার্থক হয়, আশা করি গল্পটি আপনাদের ভালো লেগেছে,
ভাল আর খারাপ যাই লাগুক আপনাদের মূল্যবান অনুভূতি গুলো অবশ্যই মন্তব্যে জানাবেন,
আরো উৎসাহ, উদ্দীপনা ও অনুপ্রেরণা পেলে আবারো চেষ্টা করব পথের রহস্য নিয়ে আরো নতুন কিছু  লেখা উপহার দেবার।
তাই এই গল্পের নিয়মিত প্রত্যেক পাঠক বন্ধুদের অনুভূতি চাই মন্তব্যে।🔫
লেখকে একটিভ দেখতে চাইলে পাঠক বন্দুদেরও একটিভ দেখতে চাই।✌
💘
ভাল থাকুন, সুস্থ থাকুন, পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। 👌
এবার মূল গল্পের রহস্য উপভোগ্ করুন।

বিগত অধ্যায়ের লিংক-

অধ্যায়-১
https://m.facebook.com/story.php?story_fbid=1083497515116668&id=100003692884821

অধ্যায়-২
https://m.facebook.com/story.php?story_fbid=1084560208343732&id=100003692884821

অধ্যায়-৩
https://m.facebook.com/story.php?story_fbid=1085899034876516&id=100003692884821

অধ্যায়-৪ (শেষ অধ্যায়)।
চলছে....

অধ্যায়-৪

দৃশ্য-৫


হঠাৎ গুহা প্রাসাদের প্রবেশ মুখ হতে বিকট আর্তনাদের সাথে SAR-21 এসাল্ট রাইফেলের একঝাঁক গুলির শব্দ হলো।
ভারী কিছু একটা ভেঙে পরল মনে হয়,
সেই সাথে পুরো গুহা প্রাসাদটা কিছুটা কেঁপে উঠলো।

মূসা খান ভুখাকে ইশারা দিতেই ভুখা ৫ জন সশস্ত্র লোক নিয়েই প্রবেশ পথের দিকে ছুট লাগালো।
বাকি ১০ জন থেকে গেলো বসের সাথে।
অত:পর ওরা দক্ষ সেনারর মত সংক্রিয় অস্ত্র হাতে পজিশন নিয়ে ছড়িয়ে পরল চারিদিকে।
যেকোনো মূল্যে ওদের বস কে রক্ষা করতে প্রস্তুত তারা।

গুহা প্রাসাদের প্রবেশ পথের দিক থেকে SAR-21 (5.54*45mm) এসাল্ট রাইফেল ঝাঁকেঝাঁকে গুলি, হ্যান্ড গ্রেনেড ও তীব্র আর্তচিৎকার ও চেঁচামেচির শব্দ আসছে।
মূসা খান বুঝতে পারল শত্রু পক্ষ যেই হোকনা কেনো, সে ভীষন শক্তিধর।
অস্ত্র হাতে পজিশন নেয়া আরো ৪ জন কে ইশারা দিতেই ওরাও ভূখাকে সাহায্য করার জন্য ছুট লাগালো প্রবেশ পথের দিকে।

মিনিট দুয়েক পরে গোলাগুলি শব্দ আরো দ্বিগুণ হলো, সেই সাথে আরো ২টি গ্রেনেডের বিষ্ফোনের বিকট শব্দ এলো ওখান থেকে।
সেই সাথে গালাগাল ও ক্ষিস্তির আওয়াজ আসতে  লাগলো।

আর এইদিকে সবার অগোচরে, আমি কোনোমতে ফিরোজ খানের বুক থেকে আমাদের পারিবারিক ছোড়াটা খুলে আস্তে আস্তে আমার হাতের বাঁধন কাটতে লাগলাম।
আমার কিছু করা দরকার, কিন্তু অসহায় গুলিবিদ্ধ অবস্থায় কিইবা করতে পারবো আমি।
কিছুক্ষণ পর গোলাগুলি একেবারেই থেমে গেলো, তখনই ওখান থেকে ভারী কিছু দৌড়ে আসার শব্দ এলো।
শব্দ পেয়ে মূসা খান ও ভেতরে থাকা তার অবশিষ্ট ৭ চেলা অস্ত্র তাক করল পথ টার দিকে।
শব্দটা কাছাকাছি চলে এসেছে, হঠাৎ একজোড়া কালোছায়া লাফ দিয়ে বিদ্যুৎবেগে সভাকক্ষে প্রবেশ করল।
সেই সাথেই মূসা খান ও তার চেলা উত্তেজনায় রিফ্লেক্স বশত ঝাঁকেঝাঁকে গুলি ছুড়তে লাগলো ওই ছায়া লক্ষ করে।
শতসহস্র গুলির ধাক্কায় স্রেফ ঝাঁঝরা হয়ে গেলো ছায়া দুটো,
তপ্ত শীশার মারণ আঘাতে ওদের ছিন্নবিচ্ছিন্ন রক্তাক্ত লাল মাংস গুলো ছড়িয়ে পরতে লাগলো চারিদিকে ।

-বসসসস থামেন!!!
সভা কক্ষের প্রবেশ পথের আড়াল হতে চিৎকার করে উঠলো ভূখা।
-বেড়িয়ে আয়!! (গর্জে উঠলো মূসা খান)।

★সর্প পর্বত★Where stories live. Discover now