গল্প: প্রেম কুহেলিকা
যৌথ লেখিকা : রুবি আক্তার এবং তাবিয়া তামান্না।১.
এক তরুণীর লাশ উদ্ধার হয়েছে শহরের বড় যৌনপল্লির পেছনের জলাশয় থেকে। মুখটায় অসংখ্য আঁচড়ের দাগ ফলে চেনা যাচ্ছে না। পল্লির মহিলারাও এজন্য কিছুই বুঝতে পারছে না। মেয়েটার পোশাক বলতে কিছু নেই বললেই চলে। পুলিশ লাশটাকে নিজ হেফাজতে রাখলো। সেদিন রাত তিনটা নাগাদ খবর এলো মেয়েটার ব্যাপারে। তথ্য প্রমাণ দিয়েই ডেডবডি নিয়ে গেলো তার পরিবার। উঠোনে খাটিয়ায় শোয়ানো লাশ দেখে বার বার অজ্ঞান হয়ে যাচ্ছে এক তরুণ অমানুষিক চিৎকার করে যাচ্ছে কিছুক্ষণ পরপর। অনেক কষ্টে ওকে ইঞ্জেকশন পুশ করে ঘুম পাড়িয়ে রাখা হলো।হঠাৎ ই ঘুম ভাঙলো লোকটার। চারিদিকে অন্ধকার দেখে মনে পড়ল স্বপ্ন দেখছিল। এই মিলে মোট ছয়বার দেখল একই স্বপ্ন। অবশ্য আরো কয়েকটা স্বপ্ন তিনি নিয়মিত দেখেন বলতে গেলে। হাসাহাসির হাসির শব্দ কানে এলো। শব্দের উৎসের দিকে তাকাতেই চোখের সামনে সাদা পর্দায় দেখেন একটা সুন্দরী মেয়ের চেহারা ফুটে উঠেছে। সে নব বধুর সাজে সজ্জিত। ঠোঁটের লাল লিপিস্টিক একটু ছড়িয়ে আছে। তাতে কি? ওর সৌন্দর্য একটুও কমেনি। একটা সুদর্শন ছেলে সেল্ফি ক্যামেরা ধরে আছে। দুজনের হাসিই প্রমাণ করছে দুজনেই আজ অনেক সুখি। ছেলেটা এক পর্যায়ে একটা আংটি পড়িয়ে দেয় মেয়েটার মেহেদী রাঙা আঙুলে। আংটি পড়িয়ে ছেলেটা আংটির উপরেই চুমু খেয়ে সগোক্তি করল "আমার রাণীকে দেখছি সবকিছুতেই মানায়। ভালোবাসি অন্নেএএক" মেয়েটা লাজুক হাসি দিয়ে দুই হাতে মুখ লুকায়। মুখ লুকানোর আগে একটা পরিচিত শব্দ উচ্চারণ করে। সেটা শোনার জন্যই ভিডিও টা একটু পিছিয়ে দেয়। হ্যা এবার স্পষ্ট শোনা গেলো শব্দটা "ন্যাকা"। ভিডিও তে দেখা গেল শব্দটা শুনেই হো হো করে হেসে দিলো ছেলেটা। এরপর মেয়েটার দিকে এগিয়ে যেতে যেতেই ক্যামেরা অফ করে দিলো।
প্রজেক্টর এর সাদা পর্দায় কম্পিউটারের স্ক্রিন ভেসে উঠল। সেখানে আর কোন প্রেমিক যুগল নেই। শুধু কয়েকটা হলুদ ফোল্ডার দেখা যাচ্ছে। কিন্তু এই দৃশ্য টা যে দেখছিলো সেই দর্শক এখনো মুর্তির মত তার ইজি চেয়ারে বসে আছে। হাতে একটা শুকনো গোলাপফুল। পাপড়িগুলো শুকিয়ে কালচে হয়ে গেছে। ফুলটিকে দেখেই বোঝা যায় কত ভালোবাসা আর যত্ন নিয়ে আগলে রাখা হয়েছে। ইজি চেয়ারের পাশে মাঝারি সাইজের একটা টি টেবিল রাখা। টেবিলের উপরে সুন্দর নীল কভারের একটা ডাইরী। যার কভারের উপরে যত্ন করে বসানো হয়েছে ক্রিস্টালের প্রজাপতি, ফুল, পাখি, স্টার, এর স্টিকার গুলো। যেনো একটা ফেয়ারীটালির রুপ দেওয়ার চেষ্টা করা হয়েছে। আর একটা কলম নীল রঙের। কলমের পাশে মোটা লাল কালির মার্কার পেন রাখা।
YOU ARE READING
গল্প: প্রেম কুহেলিকা
Mystery / Thrillerশুভ দেশের নামকরা ব্যাবসায়ী। কিন্তু এত কিছু থাকার পরেও সে নিসঙ্গতার অভিশাপ সিক্ত। একটা সময় অনেক ভাগ্য করে একজন যোগ্য প্রেয়সী পেয়েছিল ঠিকই। কিন্তু সেই ভাগ্যের পরিহাসেই হারিয়ে ফেলে তাকে। তার পর থেকেই শুভ অন্ধকার জগতে হানা দেয় খুজতে থাকে তার প্রেয়সী কে।...