শুরুটা হয়েছিল ২০১৭ সালের পূজোতে। আশিক আর বউকে চুদে সেরকম মজা পাচ্ছিলো না। অথচ ৪-৫ মাস আগেই বিয়ে হলো তাদের। দীর্ঘদিনের গার্লফ্রেন্ড রেশমীকে বিয়ে করেছে। ৪-৫ মাস লাগাতার চোদা খেয়ে রেশমীও যেন একটু উদাসী। বুঝতে পারে আশিক সবই। কিন্তু ওই। প্রেম করে বিয়ে। তাই বুঝেও চুপ থাকে। আর ভেতরে ভেতরে ভাবতে থাকে কি’করে শুরুর সুখ ফিরিয়ে আনবে। শেষে একদিন রেশমীর সাথে আলোচনা করাই সমীচীন মনে করলো।
আশিক- রেশমী ডার্লিং, লাইফ কেমন যেনো বোরিং হয়ে যাচ্ছে।
রেশমী- আমিও ভাবছিলাম কথাটা। চলো না কোথাও ঘুরে আসি।
আশিক- দেখছি। কাজের চাপ আছে। তবু দেখছি।পরদিন সকালে বাজারে গিয়ে ছোটোবেলার বন্ধু আর্যর সাথে দেখা। বেশ বখাটে আর চোদনবাজ ছেলে। অনেকদিন থেকেই বাইরে থাকে বলে দেখা হয় না। মাঝে মাঝে আসে।
আর্য- কি বন্ধু কেমন চলছে? বেশ তো বিয়ে টিয়ে করলি শুনলাম।
আশিক- হ্যাঁ। এই তো রে। চলছে।
আর্য- গার্লফ্রেন্ডটাকেই বিয়ে করেছিস শুনলাম।
আশিক- হ্যাঁ।আর্য- কি করিস শালা! এতদিন গার্লফ্রেন্ড হিসেবে ঠুকলি, এখন বউ হিসেবে ঠুকছিস! একই মাল ভালো লাগে?
আশিক- তা যা বলেছিস। মাঝে মাঝে বোরিং লাগে। তবে চলে যায়। কবে এসেছিস বাড়ি?
আর্য- এই তো কাল। থাকবো কিছুদিন। তা বাচ্চা কাচ্চা?
আশিক- এখন না। আগে জীবনটা আরেকটু এনজয় করে নি।আর্য- আর কতো এনজয় করবে গুরু? দুদিন পর পানসে লাগবে। এখনই বাচ্চা নিয়ে নে।
আশিক- এই তুই এতো জানিস কি করে যে আমার বউকে আমার পানসে লাগবে?
আর্য- লাগবে ভাই লাগবে। কম মাগী আর চুদলাম না ভাই।
আশিক- শোন না, এটা কিন্তু ঠিক যে আগের মতো থ্রিল নেই।আর্য- বউকে লাগানোর আগে পর্ন দেখ। দুজনে গরম হয়ে যাবি। তারপর রোল প্লে কর। থ্রিল চলে আসবে।
আশিক- করেছি ভাই!
আর্য- তাও করে ফেলেছিস? তো বাকী কি আছে?
আশিক- ওটাই ভাবছি।
আর্য- বেশ ভাব ভাব। সন্ধ্যায় আড্ডায় চলে আসিস। আসছি আমি।সন্ধ্যার আড্ডা চললো যেমন চলে প্রতিদিন। আজ আর্য আসায় একটু নতুন ফুর্তি হলো। ইতিমধ্যে আশিকের মাথায় বদবুদ্ধি ঘুরছে। সে জানে আর্য ভীষণ চোদনবাজ ছেলে। বাড়ি ফেরার সময় আর্যই বললো, ভাই তোর বউকে একদিন দেখা। আগেও শালা ফটো দেখিয়েছিস! এখন সামনাসামনি দেখা একবার! চিনিই তো না।
YOU ARE READING
অজানা ভবিষ্যতের দিকে
Fantasyদীর্ঘদিন প্রেম ও তারপর বিবাহিত এক দম্পতি নেহাতই মজার ছলে সম্পুর্ন কাকোল্ড হয়ে ওঠার গল্প।