তৃতীয় পর্ব

342 3 0
                                    

সন্ধ্যায় তিনজনে ঘুরতে বেরোলো। বীচে ঘোরাঘুরি করলো কিছুক্ষণ তিনজনে। তারপর রেশমীকে নিয়ে আশিক আর আর্য একটু অন্ধকারের দিকে গেলো। রেশমী বুঝতে পারলো কি হতে চলেছে। আপত্তি নেই তার। কিন্তু আশিককে যত দেখছে অবাক হচ্ছে রেশমী। সত্যিই কি শুধু ব্ল্যাকমেইল এর ভয়ে আশিক চুদতে দিচ্ছে না কি অন্য কিছু।

আশিক কি কাকওল্ড হয়ে গেলো? নিজে হাতে বউকে তুলে দিচ্ছে অচেনা অজানা এক চোদনবাজের হাতে, নিজে আবার উপভোগ করছে সেই চোদনলীলা। রেশমী বেশী ভাবতে চাইছে না। কাল কোলকাতা ফিরতে হবে। আজ রাতটাই সময়। কে জানে কোলকাতা গিয়ে হয়তো আশিক একেবারে পাল্টে যাবে। আর্যর ৮ ইঞ্চি ধোনের অকৃত্রিম সুখের চোদন সে মিস করতে চায় না।

রেশমী- এবার কি দুজনে লাগাবে না কি একসাথে?
আর্য- আশিক যদি চায়।
আশিক- না না। তুমিই চোদো আর্য। আমি উপভোগ করতে চাই।
আর্য- তা কি করে হয়, চলো না একসাথে চুদে খাল করে দিই তোমার বউকে।
আশিক- নাহহহহ। আমার অন্য ফ্যান্টাসি আছে।
রেশমী- কি ফ্যান্টাসি?
আশিক- আমি তোমায় ল্যাংটো করে ধরে রাখবো, আর্য চুদে দেবে। তুমি আমার কোলে বসে আর্যর চোদা খাবে।

রেশমী আর আর্য দুজনের ভিরমি খাবার যোগাড়।
রেশমী- কি বলছো? দুপুরের নেশা কাটেনি না কি?
আশিক- আর্য একটা কাঠের গুঁড়ি খোজো না।

রেশমী ঘামতে লাগলো দৃশ্যটার কথা মনে করে। সৌভাগ্যক্রমে একটা কাঠের গুড়ি পেয়ে গেলো ওরা। আশিক ওটার ওপর বসে রেশমীকে কোলে তুলে নিলো। রেশমী লং স্কার্ট তুলে বসে পড়লো আশিকের কোলে আশিকের দিকে পিঠ দিয়ে। আশিক রেশমীর ঘাড়ে গলায় চুমু দিতে শুরু করলো। আর্য এসে দাঁড়িয়ে বাড়া বের করে রেশমীর মুখে ঘষতে লাগলো।

রেশমী দেরী না করে টুক করে মুখে পুরে নিলো। চুকচুক করে চুষতে লাগলো বাড়া। নিমেষে হিংস্র হয়ে উঠলো আর্যর বাড়া। ব্যাস আর যায় কোথায়। আর্য হাটু গেড়ে বসে পড়লো দুজনের সামনে। তারপর হাঁ হয়ে থাকা রেশমীর গুদে বাড়া লাগালো। লাগালো বলতে একদম ঢুকিয়েই দিলো। আর ঢোকাতেই শুরু হলো ঠাপ। উন্মত্ত সেক্স। উন্মত্ত চোদন। দুপুরের অ্যালকোহলের নেশা এখনও যায়নি। রেশমী নিমেষে মাগী হয়ে উঠলো। সে কি অবস্থা! আশিকের কোলে রেশমী। রেশমীকে চুদছে আর্য। পুরো কামঘন মুহুর্ত।

অজানা ভবিষ্যতের দিকেDonde viven las historias. Descúbrelo ahora