তন্বী আবিদকে বলা শুরু করলো," ভাইয়া মেঘ তোমার সাথে সন্ধ্যা অবধি আছে।আর ও নিজে আমায় বলছে যে ওর তোমায় খুব পছন্দ।তাই বলছি কালকে প্রোপোজ করে দিও!"
- " তুই ট্রিট পাওনা রইলি রে আপু।যতবার থ্যাংকস বলবো ততবার কম হবে! "
- " পাওনা থাকবো মানে? এক্ষনই দিবা। তোমার কথা ভেবে মেঘকে সন্ধ্যা অবধি রাখলাম। তাছাড়া দুপুরে কেউই বাসায় যাবো না। "
- " আচ্ছা চল আজকে আমি খাওয়াবো! "তন্বী বেশ খুশি হয়ে আগে আগে হেটে আসছিলো। মেঘ খুব উৎসুক ছিলো।কারন ও নিজেও জানে না তন্বী কেনো আবিদকে নিয়ে গেছিলো? আর কি ই বা বললো? উত্তেজনায় মেঘের বুকের ধুকপুকানি বেড়ে যাচ্ছে।মেঘ আশা করছিলো যে তন্বী এসে ওদের রিলেশনশিপ এর ব্যাপারে কিছু বলবে। এমনকি তামান্না আর জুলফিকার ও এটাই ভাবছিলো কিন্তু সবাইকে আহাম্মক বানিয়ে দিয়ে তন্বী বললো!
- " আজ দুপুরে আবিদ ভাইয়া খাওয়াবে সবাইকে! "
পাশ থেকে মুখের হা বন্ধ করে জুলফিকার বললো," তা বাবু তুমি কী আবিদ নিয়্র গেছিলা এই ট্রিট আদায়ের জন্য? "
- " না অন্য কথা বলছি। সেটা কনফিডেনসিয়াল। তোমার না জানলেও চলবে! "আবিদ এসে বললো," খাওয়াবো আমি ঠিক আছে। কিন্তু বিল তামান্না পেত্নি দিবে! " কথা বলতে দেরি হলো না তামান্না আবিদকে দিয়ে দিলো কয়টা। তারপর চুল টেনে বললো, " তোর মানিব্যাগে কমটাকা নাই। তারপরো লাগলে তো আমি দেই কিন্তু পেত্নি কেনো ডাকবি হালারপো? আর বলতো আমি তোর থেকে কয় কোটি টাকা পাই?" আবিদ হেসে বললো "আচ্ছা আসো সবাই।আগে খেয়ে নেই তারপরে কোথাও একটা বসা যাবে! " তামান্না পাশে থেকে বলে উঠলো, " শোন আবিদ্দা। তোরা নতুন কাপল তাই তোদের প্রাইভেসি দিচ্ছি বিরক্ত করবো না। কিন্তু জুলফি আর তন্বীকে প্রাইভেসি দিলে আমার একা হাটতে হবে তাই ওদের প্রাইভেসি দিতে পারবো না। আমরা তিনজন সামনে হাটবো তোরা দুজন পিছনে হাটবি! " পাশ থেকে জুলফিকার তন্বীকে পিঞ্চ করে বলে উঠলো।
- " আরে তামান্না। কীসের প্রাইভেসি? আমার ওনার আমাকেই লাগে না আবার আমাদের প্রাইভেসি লাগবে নাকি ওনার? " কথাটা শুনেই তন্বী আগুনমাখা দৃষ্টিতে তাকালো জুলফিকার এর দিকে। আবিদ তামান্নাকে উদ্দেশ্য করে বললো, " তুই একটা রিলেশনশিপ এ গেলেই পারিস। তাহলে আর সিঙ্গেল থাকতে হয় না! "
- " কীভাবে যাবো? সব মদন মার্কা ছেলেরা প্রোপোজ করে! "
- " তুই নিজেই তো মদনি! "
- " প্রচুর ক্ষুধা লাগছে। খেয়ে নেই তারপর এসবের জবাব তুমি পাবা বাছা। জাস্ট ওয়েট করো! "
YOU ARE READING
প্রিয় পরিনতি
Romanceগল্পের নায়ক আবিদ যখন ইঞ্জিনিয়ারিং এর শেষবর্ষে তখন তার কলেজের নবীনবরন অনুষ্ঠানে প্রথম দেখতে পায় গল্পের নায়িকা মেঘকে। এই নবীনবরন এর কয়েকমাস আগেই আবিদের ব্রেকাপ হয় তার প্রেমিকার সাথে। গল্পের নায়ক আবিদ এর আগেও বহু প্রেম করেছে, কিন্তু কোনো মেয়েকে প্রথম দ...