পর্ব - ২

313 20 9
                                    


৫ বছর পরে


এর মধ্যে জাংকুক কিম পরিবারের আদর্শ বউ গিয়েছে।। তাকে ছাড়া যেন কারোর চলেইনা।। কখন কার কি এন লাগবে সবই যেন তার নখদর্পনে।। বাচ্চা টার যেন তার মাকে ছাড়া দুদন্ড কাটেনা।। শুধু কি তাই?? বাচ্চার বাবার কি লাগবে।। বাচ্চার দাদার কি লাগবে বাচ্চার দাদীর কি লাগবে বাচ্চার ফুপুর কি লাগবে বাচ্চার বাবার আর ফুপুর দাদীর কি লাগবে সবই যেন তার জানা।। পরিবারের সবাই চেয়েছিল যে সে চাকরি করুক নিজের ক্যারিয়ার গড়ুক।। কিন্তু সে বলল যে সে নাকি ভাল বউ হতে চায়।। সংসারে মন দিতে চায়।।


অন্যান্য দিনের মতো আজকেও সকালে উঠে নাস্তা বানাতে গেল সে।। হঠাত কে যে তার কোমোর এর চারিপাশে তার হাতটা কে জরিয়ে নিয়েছে,।। চিনতে অসুবিধা হয়নি তার।। এ তার বাবুর বাবার হাত...


জাংকুকঃ কি ব্যাপার আপনি এখনে??


তেইঃ কেন?? আসতে পারিনা??


জাংকুকঃ না। তা কখন বললাম।।


তেইঃ আজকে ৫ টা বছর হয়ে গেল।। আমার বউটা এখনো আমাকে আপন করে নিতে পারেনি।।


জাংকুকঃ কে বলেছে এই আজে বাজে কথা??


তেইঃ তাহলে আমার বউটা আমাকে এখনো আপনি করে কেন বলে??


জাংকুকঃ আম ... আমার তো লজ্জা করে...


এরপরে তেই চুলা টা বন্ধ করে জাংকুকের হাত থেকে সবজি ও চাকুটা সরিয়ে রেকে জাংকুককে নিজের দিকে ফেরাল।।


জাংকুকঃ আহা কি করছেন।। তারাতারি নাস্তা বানাতে হবে আপনি অফিসে যাবেন না??


তেইঃ আজ শুক্র বার ( বাংলাদেশের প্রেক্ষাপটে)


জাংকুকঃ তাতে কি হইসে।। খাবার তো প্রতিদিন আমিই রান্না করি।। আমাকেই তো খাবার বানাতে হবে।।দেখেন আজকে আপনার প্রিয় খাবার বানাচ্ছি।।

কিমসWhere stories live. Discover now