আজ প্রায় ১০ দিন পর তেই এর সুযোগ হয়েছে তার প্রিয়তম স্ত্রীকে ভালবাসার। এবং সত্য বলতে সুযোগের সদ্ব্যাবহারই করেছে বইকি।
যাই হোক স্ত্রীকে ভালোবাসার পরে বিছানায় হেলান দিয়ে বসে ছিল সে। আর তার কোলের উপরে তার বুকে মাথা দিয়ে বসে ছিল জাংকুক। তেই তার হাত দিয়ে জাংকুকের পেট নাড়ছিল। বিশেষত তার তলপেটে ফাটা দাগ গুলতে। যে গুলা সে তার অন্তঃসত্ত্বা কালে পেয়েছে।
হঠাত কি ভেবে জাংকুক মাথা উচিয়ে তেইকে জিজ্ঞেস করেঃ" জানো, মিসেস লিন্ডা আছেনা? তেইজিনের বন্ধুর আম্মু। উনি সেদিন বললেন উনার হাসবেন্ড নাকি উনার পেটের ফাটা দাগ পছন্দ করেননা। তাই তিনি প্লাস্টিক সার্জারি করাবেন। তোমারো কি এই দাগ গুলা অপছন্দ। তুমিও কি চাও যে আমি সার্জারি করি?? " তেই উত্তরে বলে ঃ" না সোনা আমি সেটা কোনো দিনই চাইনা। তোমার পেটের এই দাগগুলা আমি যতবার দেখি তত বার মনে পড়ে তুমি একজন মা। আমার সন্তানদের মা। এবং কেবল আমার সন্তানদেরই মা। আমার কাছে এই গুলা দেখতে অনেক গর্ববোধ হয়। আমি চাইনা কোনো কিছুর বিনিময়ে তুমি এগুলোকে ঢেকে রাখো। "
কথা গুলে শুনে জাংকুক অনেক আবেগী হয়ে গেল। এরপর সে তেই এর কোলে সোজা হয়ে বসল। আর বললঃ" তাহলে আবার দাও। আমার গর্ভে তোমার বীজ দাও। আমি তোমাকে আবার বাবা বানাতে চাই" জাংকুকের কথা শুনে তেই অনেক অবাক আর খুশি হোলো। সে ভাবেওনাই যে জাংকুক এখন সন্তান নিতে রাজি হবে। তাই সে আবার প্রশ্ন করে " তুমি কি নিশ্চিত?" "কেন? বুঝি তোমার ইচ্ছা নাই?" পালটা প্রুশ্ন করে জাংকুক।
"না তা কেন হবে? তুমি জানই না যে তুমি অন্তঃসত্ত্বা থাকলে তোমাকে কতটা কিউট আর সুন্দর লাগে " সাথে সাথে তেই এর মুখে দুষ্টূ হাসি খেলে যায়। জাংকুকও আর দেরী করেনা। সে তার স্বামীর সামনে নিজেকে সমর্পন করে ।\
আচ্ছা একটা কথা। অনেকে মনে করো যে এটা একটা সিরিজ। আসলে তা নয়। আমি ফেসবুকে র্যান্ডমলি তেইকুক ওয়ানশট দিচ্ছিলাম। তখন দেখি যে কয়েকটা একসাথে দেখতে একটা সিকুয়েন্সের মতোন লাগতেছে। তো যেগুলা আমার কাছে সামঞ্জস্যপুর্ন ও সম্পর্কযুক্ত লেগেছে আমি সেগুলা একসাথে করে এখানে একটা বই আকারে দিয়েছি।প্রকৃতপক্ষে এটা তেমন কোনো প্ল্যান করে লেখা সিরিজ না । ধন্যবাদ। ]
যাই হোক তোমরা অনেক অনেক ভোত করো। কমেন্ট করো। আর কোনো আইডিয়ে থাকলে আমাকে দিতে পারো। আর হ্যা আমি চাচ্ছিলাম যে এই গল্পে তেইকুকের বিয়ের আগের কিছু ঘটনা লিখব । সেখানে ক্রসড্রেসিং থাকবে। আর বটম সুগা থাকবে আর যে-হোপ হবে জাংকুকের বড় ভাই। তোমরা রাজি থাকলে কমেন্টে জানাও । =)