Part:5

439 11 0
                                    

Miracle
Writer : Mahabuba Metu

সারাদিন যত ব্যাস্তই থাকতাম একবারের জন্য হলেও সময় দিতাম ক্লিপটাকে। ভাবতাম এটাই আমার পেঁচি। আচ্ছা ওর নাম কি আসলেই পেঁচি...? নাকি অন্য কিছু। আমি আমার পেঁচিকে নাম দিলাম ভাবনা....

তুমি মোর জীবণের ভাবনা.....
☺☺☺

এটা ভালোবাসা কি না তা আমি তখনো জানতাম না। মাত্র তখন ক্লাস 10 এ পড়ি। তবে ওকে ভাবতে ভালেলাগতে আমার। খুব মনচাইতে ওকে দেখতে।

আমি অনেক ট্রাই করেছি ওকে খেজার। কিন্তু ওকে খুজবার হিন্টস্ খুবি কম ছিল আমার কাছে। এটুকুই জানতাম তখন ও ভিকারুন-নেসায় ক্লাস এইটে পড়তো, আর ওর নাম পেঁচি। সিনেমা-নাটক গুলোতে কারো খোজ বের করা যতটা সহজ। বাস্তবে তা ততোটাই কঠিন। আমি বহু চেষ্টা করেও পাইনি আমার পেঁচির খোজ।

আমি না ওকে ভুলতে পারতাম না। ভুলার চেষ্টা যে করতাম না তা কিন্ত না। কাছের বন্ধুদের যখন দেখতাম বান্ধবীদের নিয়ে ঘুরে, কথা বলে তখন আমার খুব কষ্ট হতো। ভাবতাম আর মনে হয় ওর দেখা পাবো না।

আর যেদিন আমি ওকে ভুলার চেষ্টা করতাম সেদিন রাতেই ও আমার স্বপ্নে আসতো। আমাকে কি যেন বলতো...
সকাল হলে মনে করতে পারতাম না।

এটা যে আমার ভালোবাসা তা আমি বুঝলাম অনেকদিন পরে। আচ্ছ, বাস্তবেও কি এমন ভালোবাসা হয়..?

এরপর কেটে গেলো কত্তগুলো বছর। ঐ দিনের পর পেঁচিকে আমি আর দেখিনি।

আমি যে এর মধ্যে কারো সাথে কথা বলতাম না তা নয়।  আমি অনেক মেয়ের সাথেই কথা বলতাম বাট করো সাথে কোন যেন রিলেশনে জড়াতে পারতাম না। কথা বলার সুবাদে অনেক ভালো ভালে বন্ধু হয়েছে আামর। সবাই ই জানতো আমার পেঁচির কথা।

Miracle Where stories live. Discover now