এবার আমার চুল টা ছেড়ে দিলো , হাতের খালি গ্লাসটা সেন্টার টেবিল এ রেখে একটা সিগারেট ধারালো , আমি ঘাড় ঘুরিয়ে দেখলাম কাকিমা উল্টোদিকের সোফায় পায়ের ওপর পা তুলে বসে আছেন ,হাতে গ্লাস ,মুখে মৃদু হাসি। এবার মানিকমামা ডান হাত দিয়ে আমার গাল চেপে ধরলো , ওনার শক্ত আঙুল বাঁ গালে আর বুড়ো আঙুল আমার ডান গালে চেপে বসে গেল , মুখটা অল্প হাঁ,.......... বললো" জানিস তো লুসি কাদের নাম হয়" ? আমি চুপ , ...... " কি রে কথা বলতে পারিস না ? বিচ দের , তুই আজ থেকে আমার দিদির পোষা কুত্তী ,তোর নাম লুসি , মনে থাকবে?" . আমি নিঃশব্দে মাথা নাড়লাম।"না রে দিদি শালী বেশ ওবিডিয়েন্ট , এটাকে তুই রাখতে পারিস ,"বলে আমার গালটা ছেড়ে দিলো , সিগারেট তা মুখে ধরে বাঁ হাতে আবার একটা থাপ্পড়, এবার আমার ডান গালে , " যা শালী তোর মালকিনের পায়ের পাতায় কিস করে বল আমি আপনার পোষা কুত্তী মালকিন " এই কথা শুনে কাকিমা খিলখিল করে হেঁসে উঠলেন,........আমি নিরুপায়,হামাগুড়ি দিয়ে এগিয়ে গেলাম আমার মালকিনের কাছে ,মাথা নিচু করে পায়ের পাতায় কিস করে বললাম ,...............এবার কাকিমা হেসে ককিয়ে উঠলেন,ওনার ভাই কে বললেন 'তুই ম্যাজিক
জানিস নাকি ভাই , জাস্ট ২০ মিনিটে মাগীটাকে আমার পোষা কুত্তী বানিয়ে দিলি হিঃ হিঃ হিঃ হিঃ',......'"জাস্ট ওয়েট এন্ড সি ,আমি তোকে বলছি শোন্ ,....... আমি কদিন আছি এখানে, আই প্রমিস ,আই উইল প্রেজেন্ট ইউ এ ট্রেনেড বিচ উইদিন ডিস্ থ্রী ডেস , আর এখনো অনেক ট্রেনিং বাকি , আস্তে আস্তে পরে সব দিয়ে দেব ,তুই শুধু দেখে যা ,কি বানাই মাগীটাকে। । শোন্ দিদি , আমি শুধুই তোর ভাই নই , ভাই কাম বন্ধু ,এটা তুই জানিস , আমি জানি তুই তোর বলদ বরটাকে নয়া খুশি নোস্, বিকজ , ইউ আর লেসিবিয়ান ,আই নো ইট......তোর বিয়ের আগে আমি কতবার তোকে আমাদের কাজের মেয়ে রমার সাথে লেসবো সেক্স করতে দেখেছি , বাবার ইচ্ছে তে তুই ওই বলদটাকে বিয়ে করলি , তোর জন্য আমার ও খুব চিন্তা হয় রে দিদি। একটা কথা আমি ঠিক বুঝতে পারি না , বাবা ওই ইডিয়েটটার মধ্যে কি দেখলো যে তোর মতো সুন্দরী মায়ের সাথে ওর বিয়ে দিয়ে দিলো , বাস্টার্ড টাকে দেখলে মনেহয় বেল্ট খুলে পেটাই , কিন্তু কি করবো, ইডিয়েটটা বাবাকে ঠিক বস করে রেখেছে , বাবার হাত ওর মাথার ওপর।কাকিমা বললেন "তোর কথাগুলো শুনে মনটা খারাপ হয়ে গেল রে ,সত্যিই জীবনটা বৃথা হয়ে গেল ", মানিকমামা :-এই দিদি , একদম এসব বলবি না , তোকে নিজের মতো করে জীবনটা এনজয় করতে হবে , জাস্ট নিজের মতো , ইউ আর নট অনলি লেসবো ফ্রম টুডে,ইউ হ্যাভ টু বি এ ডোমিনেন্ট , তুই জানিসনা ডোমিনেশন এ কি মজা, সাবমিসিভ যখন কাতরাবে কি মজা যে লাগবে তুই ভাবতেও পারবি না। মনে রাখিস এখন থেকে আমি তোর ভাই নই , বন্ধু , আমি তোকে শেখাবো, কি করে ডমিনেট করতে হয়। এখনো মন খারাপ, ওয়েট , এখনই তোর মন ভালো করার ব্যবস্থা করছি।এতক্ষন চুপকরে বসে ওদের দুই ভাইবোনের কথা শুনছিলাম, মানিকমামা আবার খপ করে আমার চুলের মুঠিটা ধরলো ,তারপর আমার গালে সপাটে এক থাপ্পড় , আহহহহহহঃ। ......... আর থাকতে না পেরে আবার আমি কাতরে উঠলাম।. "বাওওওও,..... শালী তো দারুন কাতরায় ," বলেই আর এক থাপ্পড় ,আঃহ্হ্হঃ।....... ,আর মারবেন না আপনারা যা বলবেন সব শুনবো ,বললাম আমি। "যা, তোর মালকিনের মন খারাপ, ওর পায়ের কাছে বসে ওর মন ভালো করার চেষ্টা কর " বললেন উনি। আমি এতক্ষন ওনার পায়ের নিচে বসে ছিলাম, কাকিমা উল্টোদিকের সোফায় , আমি উঠে কাকিমার কাছে যাওয়ার চেষ্টা করলাম, উঠে দাঁড়িয়ে কাকিমার দিকে ঘুরতেই ,পাছার ওপর এক বিরাশি সিক্কার থাপ্পড়,.......ও মা গোওওওও,......... আর পারছি না ,আর মারবেন না আঃহ্হ্হঃ। .........., বললেন তোর নাম কি বল , সুম ,..... ,আবার এক থাপ্পড় আহহহহহহ ," নতুন নাম বল ", বললাম লুসি ", তুই কি ?" এবার সচেতন হয়ে গেছি , ভুল বললেই মার্ খেতে হবে , বললাম কুত্তী , " কার? তোর মালকিন কে ?" ইশারায় কাকিমাকে দেখলাম , কাকিমা তখন আমার অবস্থা দেখে খিলখিল করে হাঁসছে , " কুত্তী কিভাবে যায় , দু পায়ে না চার পায়ে ?" আবার নিজের ভুলটা বুঝতে পারলাম, হামাগুড়ি দিয়ে এগিয়ে গেলাম কাকিমার দিকে।কাকিমা পায়ের ওপর পা তুলে বসে বসে মজা দেখছেন। " তোর মালকিনের পায়ের জুতোটা খোল " ওনার গলা , জুতোর দিকে হাত তা বাড়িয়ে দিলাম , " দিদি শালীকে মার্ এক থাপ্পড়," বলতে না বলতেই কাকিমার থাপ্পড় পড়লো আমার বাঁ গালে ,আআঃ ,.......... কাতরে উঠলাম আমি। "য়াওওওওও হোয়াট এ নাইস স্লাপ, মেক ইট আপ দিদি , এই শালী ,কুত্তির হাত আছে, মুখ দিয়ে খোল ', এবার কাকিমার গলা আমি মুখে করে কাকিমার দেন পায়ের জুতো খুললাম।