দেখতে দেখতে ১ সপ্তাহ কেটে গেল , মাস্টার এর কড়া ট্রেনিং এ আমি সত্যি সত্যি কুত্তিতে রূপান্তরিত হয়ে গেছি। না হয়ে উপায় ও নেই ,আমার মাস্টার মানিক খুব কড়া ,উনি এলেই আমাকে চাবুকটা মুখে নিয়ে হামাগুড়ি দিয়ে ওনার সামনে আসতে হয়,এটাই অর্ডার। মাস্টার নিজের বেল্ট খুলে হাতে নিয়েই ট্রেইনিং শুরু করে, কিছুক্ষন পড়ে আমার মালকিন কাকিমার গরম হতে শুরু করে ,আমাকে দিয়েই ঠান্ডা হয় দুজনেই। ট্রেনিং এর বিস্তারিত বিবরণ পরে কখনো বলবো।
আমি এখন এদের সেক্স স্লেভ। কাকা এখনো ফেরেন নি ,এদের কথায় বুঝেছি ওনাকে বিভিন্ন কাজ দিয়ে এক মাসে জন্য দিল্লিতে আটকে দেওয়া হয়েছে ,আমাকে রেডি করার জন্য। যায় কদিনে আমি এও বুঝেছি আমিও কম কামুকি নই ,অধীর আগ্রহে অপেক্ষা করি মাস্টারের নিষ্ঠুর চোদনের জন্য। পৌলমীর সাথে লেসবো সেক্সের অভিজ্ঞতা খুব কাজে লেগেছে আমার মালকিনকে ঠান্ডা করার জন্য।ওরা হাতে চাবুক নিলেই আমার সারা শরীর শিরশির করে ওঠে। চাবকানোর জন্য মাস্টারের পছন্দ আমার ভরাট গাঁড় ,আর মালকিনের পছন্দ আমার খোলা পিঠ।
গতকাল রাতে মাস্টার আমার মালকিনকে বলছিল, "জানিস তো দিদি,আমার বন্ধুদের অনেকেরই স্লেভ আছে, আমাদের প্রাইভেট পার্টি তে কেউ কেউ নিজের পোষা মাগীকে নিয়েও আসে, সবাই মিলে ওটাকে নিয়ে মস্তি করতে দারুন ভালো লাগে। আমার মতো কয়েকজন যাদের নিজের পোষা মাগি নেই ,মাঝে মাঝে খুবই লজ্জিত হই " , এই কথা শুনে কাকিমা বললো,"এখন আর তোর এত লজ্জিত হওয়ার কোনো কারন নেই ,আসলে তুই আমাকে নিজের ভাবিস ই না," তারপর আমাকে দেখিয়ে বললো " এটাকে পুষছি কি জন্য? আমার সোনা ভাইটা বন্ধুদের সামনে লজ্জিত হয়ে থাকবে বলে? তুই চাইলে একটা পার্টি অরেঞ্জ কর,ওদের ডেকে ওদের সামনে মাথা উঁচু করে এটাকে নিয়ে খেলা কর, বন্ধুদের দেখিয়ে দে যে তোর ও নিজের পোষা মাগি আছে।" আমি মালকিনের ফুটরেস্ট হয়ে চুপ করে এদের কথা শুনছি। আবার মাস্টার মালকিনের হাতদুটো জড়িয়ে ধরে বললো "থ্যাংক ইউ মাই সুইট সিস্টার,তাহলে সানডে ইভনিং এ ওদের ডাকি,কি বলিস,ওদের দেখিয়ে দিই ,আমার এই ডবকা লুসি আছে " বলেই আমার গাঁড়ে সজোরে থাপ্পড় লাগলো,আমিও কাতরে উঠলাম, এটা শুনে দু জন্যেই হেসে উঠলো।
"আমি কিন্তু সানডে তে থাকতে পারবো না, আমাকে একটা অনুষ্ঠানের উদ্বোধনে যেতে হবে,অনেক আগেই ওরা বলে রেখেছে ,বাট কল দেম এন্ড এনজয় ইওর -সেলফ " .প্রসঙ্গত জানিযে রাখি, এলাকায় দয়ালু ও সমাজসেবী হিসাবে ওনার খুব সুনাম আছে,অনেক সামাজিক অনুষ্ঠানের উদ্বোধন করতে বা প্রধান অতিথি হিসাবে প্রায়ই যেতে হয়। যাই হোক ওদের কথা শুনে আমার মনে একাধারে ভয়,লজ্জা,ঘৃণা আর তারসাথে,....... আমাকে নিয়ে কয়েকজন পুরুষ একসাথে মস্তি করবে এটা ভেবেই বুকের ভেতর একটা তিরতিরে আনন্দ অনুভব করলাম। আমি সত্যিই মাস্টারের ভাষায় 'রেন্ডি' হয়ে যাচ্ছি ,
আমার বুকের ভিতর দুজনের লড়াই চলছে, একজন আমি বলছে এখন থেকে পালিয়ে যেতে, এভাবে বাঁচার চেয়ে মরে যাওয়াও ভালো ,আর দ্বিতীয় আমি বলছে,এর মধ্যেও একটা আলাদা আরাম আছে , তবে আমি জানি কাকা এসব জানলে আমাকে ঠিক উদ্ধার করবে, যতদিন তা না হয় ততদিন সব মেনে নিয়ে আমার মাস্টার মানিকের পুরুষালি চোদা উপভোগ করাই বুদ্ধিমানের কাজ, আমার সাবমিসিভ মাইন্ড এর ই জয় হলো।