নির্জন রাত

102 3 2
                                    

আকাশের দিকে তাকাল করিম মিয়া, একাবারে কৃষ্ণপক্ষের রাত। আশেপাশে অনেক লাইট জ্বলছে,  কিন্তু সে লাইটের পাশে অন্ধকারটা আরও জমে আছে। কুকুরগুলা থাকলেও মনে একটু শান্তি পাওয়া যায়।
রাত ৪ টা,  আকাশে একটু একটু আলো ফুটছে। মনটা একটু হলেও হাল্কা লাগছে করিমের।
একটু পরেই সিটি করপরেশনের গাড়ি এসে পরিষ্কার এর কাজ শুরু করে দিবে। চোখটা একটু লেগে এসেছে করিম মিয়ার। সারারাত ভ্যাপসা গরমে হাটাহাটি করেছে, একটু হালকা হালকা ঠান্ডা হাওয়া ছেড়েছে। আরামে চোখটা লেগে এসেছে।
চোখ বন্ধ করেই শুনলো ময়লার ট্রাক আসছে, সামনের ডাষ্টবিন থেকে ময়লা তুলতে,  কিন্তু কেমন যেন অদ্ভুদ ঠেকল করিম মিয়ার কাছে।
সাথে সাথে ধড়ফড় করে উঠে বসল করিম মিয়া। আরেহ পরিস্কার না করেই ট্রাকটা চলে যাচ্ছে কেন!!!  ময়লার স্তুপতো আরো বাড়িয়ে গেল!!
কি বজ্জাতরে বাপ!!  করিম মিয়া ঘড়ি দেখল, মাত্র ১০ মিনিট চোখ বন্ধ করেছিল।
দৌড় দিল গাড়ির পিছনে।
ধুশ শালা, মনে মনে গালি দিল নিজেকে। কি বিপদে পড়তে যাচ্ছি খোদাই জানে!
দ্রুতপায়ে হেটে ডাস্টবিনের কাছে গেল। এ কি!!!!!!!!!
নিজের চোখকে বিশ্বাস করতে কষ্ট হচ্ছে।
একটা মেয়ে আর একটা ছেলে উলঙ্গ হয়ে ডাস্টবিনে পড়ে। যে ট্রাকটা এসেছিল সেটাই ফেলে গেছে। দুজনের শরীর জুড়ে অসংখ্য ক্ষতচিহ্ন।
এ কোন বিপদে পড়ল করিম মিয়া!!!!  ট্রাকটার নাম্বার ও দ্যাখেনাই
কি বিপদ!!!!
কি করবে এখন করিম মিয়া!!!!! 

এ কি!!  ছেলেটা একটু একটু নড়ছে!!
হঠাত করে শটান করে ছেলেটা উঠে বসল।
বাপ গো!!!!!  বলে করিম মিয়ার চিতকার করে
দশ হাত পিছিয়ে গেল।
ছেলেটা এদিক ওদিক তাকিয়ে কিছু বুঝতে পেরে তড়াক করে উঠে দাড়ালো
দাড়িয়েই আবিষ্কার করল তার গায়ে কোন জামা নেই, এবং তার স্ত্রীর গায়েও কিছু নেই। নিজের এবং স্ত্রীর গোপন অংগ কোনরকমে দুহাত দিয়ে ঢেকে মিনতির চোখে করিম মিয়ার দিকে তাকালো।
করিম মিয়া দ্রুত নিজের শার্ট খুলে ছুড়ে দিল। আর নিজে দৌড় দিল। প্রথমে ভেবেছিল পালিয়ে যাবে। কি মনে করে দুটো বস্তা হাতে ডাস্টবিনের দিকে গেল। এখন ও ছেলেটা মেয়েটার অর্ধনগ্ন শরীরটা নিয়ে ডাস্টবিন থেকে একটু দূরে বসে। বস্তা দুটো ওদের দিকে ছুড়ে দিতেই সেটা দিয়ে নিজের আর স্ত্রীর শরীর ঢাকল।
এরপর অনেক কষ্টে উচ্চারন করল বাচান আমাদের। একটু দয়া করেন। ভদ্র ঘরের সন্তান বলেই মনে হল কথা শুনে।
কি করবে করিম মিয়া। এদের পুলিশস্টেশনে নিলে বিশাল ফ্যাসাদে পড়বে। কিন্তু এভাবে কিভাবে রেখে যাবে!!! 
করিম মিয়া কিছুই বুঝতে পারছে না!!!! 

You've reached the end of published parts.

⏰ Last updated: May 19, 2018 ⏰

Add this story to your Library to get notified about new parts!

The Black Magic / কালো জাদুWhere stories live. Discover now