"ভ্যাম্পায়ার বাইট"

10 0 0
                                    

মাইক্রো হরর
"ভ্যাম্পায়ার বাইট "
তাবিয়া তামান্না
.
রাত একটা পঁয়তাল্লিশ মিনিট। মেয়েটা একা রাতের বাসে জার্নি করছিলো। বাস খারাপ হওয়ায় পায়ে হেটে মধুখালি থেকে ভাঙ্গা যেতে হচ্ছে। সাথে তিন সহযাত্রী। রাস্তা ফাঁকা মাঝে মাঝে দুই একটা মালবাহী ট্রাক এর আনাগোনা চলছিলো। তিনজন যুবক অনেক্ষন ধরে মেয়েটাকে নিয়ে কিছু বলা বলি করছিলো। একটা সময় হঠৎ ই ওরা হেচকা টানে মেয়েটাকে নিয়ে রাস্তার সাইডে থাকা ঝোপঝাড় এর গভিরে নিয়ে গেলো।

****পর দিন সকাল ****

আজ উঠতে অনেক দেরী হয়ে গেলো। প্রথম ক্লাশ শিউর মিস হবে। তাই আর তাড়াহুড়া না করে নিউজ পেপার টা হাতে নিলাম। সাথে মগের তরলে চুমুক দিলাম আহ! কত প্রশান্তি। একটা নিউজে চোখ আটকে গেলো,,, "মধুখালি রোডে ঝোপের আড়াল হতে তিন যুবকের লাশ উদ্ধার। তাদের গলায় সাপে কাটার মত ক্ষত চিহ্ন ছাড়া মৃত্যুর কারন জানা যায় নি। তাদের সারা শরীর ফ্যাকাসে রং হয়ে গেছে যেনো সমস্ত রক্ত বের করে নেওয়া হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ পাঠানো হচ্ছে " নিউজ টা পড়েই আবার মগের তরলে চুমুক দিয়ে নিজেকে বললাম "ফ্রীজে যা আছে তাতে আরামে ১০ ১২ দিন চলে যাবে। আপাতত ব্লাড ব্যাঙ্ক এর বাসি ব্লাড কিনতে যাওয়া লাগবে না। "
আবার চুমুক দিলাম মগে। ঠান্ডা নোনতা তরল গলা দিয়ে নেমে গেলো। চোখ বন্ধ করেই ভাবলাম 'লোভে পাপ! পাপে মৃত্যু ' আর মুখে উচ্চারণ করলাম "ইট ওয়াজ ভ্যাম্পায়ার বাইট! "
শেষ...

"ছোট গল্প সমগ্র"Donde viven las historias. Descúbrelo ahora