পর্ব-৩

597 14 0
                                    

    ৬ ( ফিরে এলো ডেনভার)

তোমার আগে আমাকে অনেকেই বলেছিল আমি যেভাবে একেকটা কেস এর পিছনে লেগে যাই, এতে করে কোন একদিন একটা কেস আমার রাতের ঘুম হারাম করে দিবে। এই কেস আমার আসলেই ঘুম হারাম করে দিয়েছে এলিসা। এলিসার বাসায় ডিনার করতে করতে জেফ বলে উঠে, তুমি ই প্রথম কেউ নয় যে আমাকে এ ধরনের কথা বলেছে ।

আমি জানি তুমি খুব ভালো একজন ডিটেকটিভ জেফ, তোমার মত ডিটেকটিভ এই ডিপার্টমেন্টে আর কেউ আছে কিনা আমার সন্দেহ আছে, এলিস হেসে উঠে। তবে তাই বলে নিজের পার্সোনাল লাইফ বাদ দিয়ে কেউ তোমাকে এগুলা নিয়ে ভাবতে বলেনি।

আমার কেস ই আমার জন্য পার্সোনাল লাইফ এলিসা।

উফ ! ছাড়ো তো এসব। তুমি পারো ও বটে, ডিপার্টমেন্ট এ অনেক পাগল দেখেছি আমি তবে এমন পাগল আর কখনো দেখিনি আমি, খিলখিল করে হেসে উঠে এলিসা।

সাদা ফিনফিনে গাউন পড়েছে এলিসা, সেদিকে তাকিয়ে আছে জেফ। পাতলা গাউনের জন্য শরীরের বাক গুলো একদম সুস্পষ্ট দেখা যাচ্ছে, হাসির দমকে কেঁপে কেঁপে উঠছে এলিসার শরীর। গলা শুকিয়ে আসে  জেফ এর হাত বাড়িয়ে ওয়াইন এর গ্লাস নিতে গিয়ে ধাক্কা লেগে গ্লাস থেকে ওয়াইন গড়িয়ে এলিসার গাউনের উপর পরে।

আহা ! আমি সত্যি দুঃখিত এলিসা। লাফ দিয়ে উঠে দাঁড়ায় জেফ, আশে পাশে টাওলের জন্য তাকায়।

ইটস ওকে জেফ, ভেজা গাউন খুলতে খুলতে বলে এলিসা, দেখ তো কিচেন এ একটা টাওল আছে, একটু নিয়ে আসবে তুমি?

জেফ কিচেন থেকে টাওয়েল নিয়ে এসে দেখে শুধু অন্তর্বাস পড়ে এলিসা দাড়িয়ে আছে। এমন শরীর খুব কম মেয়ের ই আছে, ভাবে জেফ। একদম ফিট শরীর, আর এমন আকর্ষণীয়, সত্যি ই দারুণ।

জেফ এর হাত থেকে টাওয়েল নিয়ে এলিসা শরীর থেকে ওয়াইন মুছে ফেলতে ফেলতে তাকায় জেফ এর দিকে। জেফ হা করে তাকিয়ে আছে ওর দিকে, মুচকি হাসে এলিসা। জেফ এর দিকে এগিয়ে যায়, কি দেখছ এমন করে? এর আগে কখনো দেখনি বুঝি? আরও এগিয়ে যায় এলিসা জেফ এর এক হাত তার কোমরে এনে রাখে , এগিয়ে এসে জেফ এর ঠোঁটে ঠোঁট রাখে । নিঃশ্বাস ঘন হয়ে আসতে থাকে দুজনের।  

"পরজীবী"  ( বিদেশী গল্পের অবলম্বনে )Where stories live. Discover now