মেজাজ খারাপ নিয়ে স্কুল থেকে বাসায় ফিরলাম। ষান্মাসিক পরীক্ষার ফলাফল দিল আজকে। শুয়োরের বাচ্চা ফোরকান হুজুর একশতে ৩০ বসিয়ে দিয়েছে। ক্লাসের দুয়েকজন বাদে সবাইকে ২০/২৫ গ্রেস, যে কয়জন পায়নি তাদের একজন আমি। পড়ার রুমে ঢুকে ব্যাগটা ছুড়ে ফেলে বিছানায় শুয়ে পড়লাম। ভালো ঝামেলা। ছোটবেলায় পড়াশোনাতে খুব একটা খারাপ ছিলাম না।
যদিও ভাল ফলাফল করা শুরু করেছিলাম নাইন টেনে উঠে, তবু ফাইভ সিক্সে বসে সাধারনত ক্লাশে প্রথম বিশজনে নাম থাকত। কিন্তু এবার সেভেন উঠে একদম ফেল এক সাবজেক্টে। যত ভাবছি তত মাথা গরম হয়ে যাচ্ছে। আবার অভিভাবকের সিগনেচার নিতে হবে রেজাল্ট শীটে। মাথা গরম থেকে কান গরম। আম্মার কাছে তো বলাই যাবে না। আব্বাকে কৌশলে কিভাবে বলি, নাকি নকল সই নিজেই করব মাথা গুলিয়ে যাচ্ছে।সেসময় আবার নতুন অভ্যাস হয়েছে মাথা গরম হলে নুনু টেনে মজা খাওয়া।
ঈদের সময় মামাতো ভাই এসে শিখিয়ে দিয়ে গেছে। কিন্তু করার পরপর একটা অপরাধ বোধে ধরে যায়। এক সপ্তাহ দশদিন না করে থাকি তারপর এমন মন চায় যে না করে পারি না। তার ওপর এরকম স্ট্রেস সিচুয়েশন হলে তো কথাই নেই। হুজুরের একটা মেয়ে আছে। আমার চেয়ে তিন চার বছরের বড় হবে। নেক্সট ইয়ারে এসএসসি দেয়ার কথা। অনেকবার দেখেছি, স্কুল কম্পাউন্ডের মধ্যেই যে কয়েকজন টীচার থাকে তার একজন ফোরকান। আজকে ওর ভোদা চুদতে চুদতে হাত মারবই। এক ঝাপ দিয়ে বিছানা থেকে উঠে চেয়ারে গিয়ে বসলাম। আসলে ফোরকানের মেয়েকে নিয়ে কেন হাতমারিনি আগে সেটা মনে করে আফসোস হচ্ছিল। এই মাগীকে চোদা যেকোন বাঙালীর জন্য হালাল।
আব্বা বলেছিল ফোরকান একাত্তরে এই এলাকায় পাক বাহিনীর দালাল ছিল। যুদ্ধের পরে ওয়ার ক্রাইমের জন্য জেলে ঢুকানো হয় হারামীটাকে। পরে জিয়া এসে যে ২০ হাজার দাগী যুদ্ধাপরাধীকে ছেড়ে দেয় তাদের মধ্যে ফোরকান একজন। সেইসময় বিএনপিতে যোগ দিয়ে কোন ডিগ্রী ছাড়াই সরকারী স্কুলের চাকরীটা বাগিয়ে নেয়।
প্যান্টের চেইন খুলে নুনুটা বের করলাম। ফোরকানের মেয়ের ভোদাটা কল্পনা করতে চাইলাম। আসলে বড় মেয়েদের ভোদা তখনও সেভাবে দেখা হয়ে ওঠে নি।আপনাদের কে আগেই মর্জিনার সাথে আমার ঘটনাটা বলেছি। ঐ একবারই বড় মেয়েদের ভোদা দেখা হয়েছে। ঐ ভোদাটাই বেশীরভাগ সময় কল্পনা করি মাল ফেলতে গিয়ে। হাতের মধ্যে নুনুটাকে নিয়ে ফোরকানের মেয়ের কামিজ খুলনাম মনে মনে। ভাবতেই বুকটা ধুকপুক করে উঠতে লাগলো। কল্পনায় ওর দুধগুলো দেখলাম। ততক্ষনে নুনুতে হাত ওঠা নামা করছি। এবার পায়জামা খুলে হালকা চুলে ভরা ভোদাটা বের করে দেখতে লাগলাম। কোন কারনে ব্যাটে বলে হচ্ছিল না। মনে হয় রেজাল্ট শীট নিয়ে চিন্তাটা মাথায় ভর করে ছিল। এদিকে শুকনা হাতে ধোনের ছাল চামড়া ছিড়ে যাওয়ার মত অবস্থা। একটা ভেসলিনের পুরোনো কৌটা ড্রয়ারে রাখি ইদানিং।
YOU ARE READING
তানিম সিরিজ (১৮+)
Romanceতানিমের ইরোটিক জগতে আপনাকে স্বাগতম। তানিম সিরিজের সবগুলো গল্প একসাথে। (সংগৃহীত সিরিজ)