তোমার নামে সন্ধ্যে নামে (কঠোর ভাবে প্রাপ্তবয়স্কদের জন্য) 🔞🔞 পর্ব ১

664 3 0
                                    


মাকে হসপিটালে অ্যাডমিট করে প্রেসক্রিপশন সহ অন্যান্য দরকারি কাগজপত্র নিয়ে রিসেপশনের সামনে একটি চেয়ারে চুপ চাপ বসে আছে মধুরা (Madhura Srivastav)। একটু আগে ডাক্তার বাবুর কথা শুনে মাথায় আকাশ ভেঙে পড়েছে ওর!

ওর মা তথা মীনাক্ষী দেবীর ব্রেন ক্যান্সার ধরা পড়েছে, একে বারে লাস্ট স্টেজ......যদিও ডাক্তার বাবু মধুরাকে আশ্বাস দিয়ে বলেছেন যে উনি একবার শেষ চেষ্টা করে দেখবেন, কিন্তু সেই শেষ চেষ্টার মূল্য ২২ লক্ষ্য ৫০ হাজার.... যেটা ওর কাছে একটা অসম্ভব ব্যাপার.....

গতকাল মিনাক্ষী দেবী সারা রাত ধরে থেকে থেকে রক্ত বমি করায় শেষে কোনও উপায় না পেয়ে, মায়ের যাবতীয় গয়না সব বেঁচে আজ এই হসপিটালে এনে ভর্তি করেছে মধুরা। কিন্তু এর পর বাকি খরচ, নিজের থাকা খাবার খরচ, কোথা থেকে দেবে ও?..... অনেকক্ষণ ধরে ভেবেও কোনও কুল কিনারা পায় না মধুরা।

দুপুর ১:৩০ টা......

হসপিটাল থেকে বেরিয়ে বাস স্টপের একটা খালি সিটে এসে বসে মধুরা। হটাৎই একজন ৭৫ বছরের বয়স্ক বৃদ্ধ ওর পাশে এসে বসে। বয়স্ক লোকটি মধুরার দিকে তাকিয়ে একবার হালকা হাসে তারপর হাতে থাকা ইংরিজি দৈনিকটিতে মনোনিবেশ করে।

বয়স্ক লোকটির সাজ পোশাক দেখে ওনাকে বেশ বিত্তশালী বলে মনে হয় মধুরার। মধুরা ওনার দিকে খানিকক্ষণ তাকিয়ে থেকে আবার সামনের দিকে চুপচাপ তাকিয়ে থাকে।

"তুমি এখানে একা একা বসে কি করছো মা? কেউ আসবে তোমার সাথে দেখা করতে?......" বয়স্ক লোকটি মধুরাকে প্রশ্ন করে।

"না আসলে আমার মা অসুস্থ ওনাকে এই হসপিটালে ভর্তি করতে এসেছিলাম, এখন বাড়ি যাচ্ছি......" মধুরা ম্লান হেসে উত্তর দেয়।

"তা তোমার মায়ের কি হয়েছে?....."বয়স্ক লোকটি মধুরাকে আবার প্রশ্ন করে।

" ব্রেন ক্যান্সার, লাস্ট স্টেজ......" কথাটা বলে মধুরা ভাবে একবার কি ওনাকে টাকার কথা জানাবে কি না?.....শেষ মেস চুপ করে যায় মধুরা..... চেনা নেই জানা নেই এমন একজনকে হটাৎ এতগুলো টাকা উনি কেনোই বা দেবেন, আর সেখানে যদি উনি ওকে অপমান করে দেয়, দুটো খারাপ কথা শুনিয়ে দেয় তখন?.....তার চেয়ে বরং থাক.....

তোমার নামে সন্ধ্যে নামে (কঠোর ভাবে প্রাপ্তবয়স্কদের জন্য) 🔞🔞 পর্ব ১Where stories live. Discover now