"কিন্তু ব্যাপারটা কি যশবন্ত, হটাৎ মিস্টার সিনহাকে ফোন?...." আজাদ অবাক হয়ে আবারও প্রশ্ন করে।
"উফফ বড্ডো প্রশ্ন করো তুমি আজাদ, তুমি ভাবলে কি করে আমি petals এর সাথে ডিলে রাজি হবো?..... ওরা আমাদের বরাবরের কম্পিটিটর, ওদের সাথে আমাদের শত্রুতার সম্পর্ক, এখন ওদের অবস্থা খারাপ যাচ্ছে, তাই আমাদের সাথে ডিল করতে চাইছে, তারপর যেই ওদের সময় ফিরবে আমাদের পিঠে ছুরি বসাতে দুবারও ভাববে না, তুমি দেখলে না ওরা ডিলে কি কন্ডিশন লিখেছে?......এই প্রজেক্টের সমস্ত লোন আমাদের করতে হবে, অর্থাৎ যদি ওরা পরবর্তী কালে কোনও কারচুপি করে এই প্রজেক্ট থেকে বেরিয়ে যায় তখন আমরা আমাদের বাড়ি গাড়ি সব হারাবো...... কতো বড়ো ছক কষেছে ওরা বুঝলে?...... ওদের কাছ থেকে আমার কিছুই পাওয়ার নেই শুধু মধুরা শ্রীবাস্তবকে ছাড়া....."
"মানে?....." আজাদ দুষ্টু হাসি হেসে প্রশ্ন করো।
যশবন্তও প্রত্যুত্তরে একটা দুষ্টু হাসি হেসে বলে, "তুমি ওই মেয়েটার সমস্ত ডিটেইলস আমাকে যতো তাড়াতাড়ি সম্ভব জোগাড় করে দাও, আর এদিকে আমি ওনাদের ডিলটা ক্যান্সেল করে দিই, এরপর তুমি মেয়েটার ওপর নজর রেখো, যদি ওর কোম্পানি ওকে ছাড়িয়ে দেয় তাহলে তো ভালই নাহলে তুমি ওর সাথে দেখা করে আমার কোম্পানি join করার কথা বলবে, আমি ওকে petals এর থেকে দ্বিগুণ স্যালারি দেব........."
.........................................................................................
ঘড়িতে এখন সকাল ছয়টা দশ.....
দরজার কলিং বেলটা বাজতেই ঘুম ভেঙে যায় মধুরার, বেশ অবাক হয় ও...….
"এতো সকালে কে এলো?.....যশবন্ত?....." যশবন্তের কথা মনে পড়তেই মুখটা বেশ গম্ভীর হয়ে যায় মধুরার। মনে মনে ভাবে, "আমি তো কাল ওকে না করে দিয়ে ছিলাম, তাহলে আবার কেন?......."
কথাটা ভাবতে ভাবতেই দ্বিতীয় বারের জন্য কলিং বেল বেজে ওঠে। মধুরা বিছনা ছেড়ে উঠে ধীরে ধীরে দরজার দিকে এগিয়ে যায়।
দরজা খুলতেই স্বাস্থ্যবান রাশভারী গোছের মুখে মাস্ক পরা চারজন লোক দরজা ঠেলে মধুরার ঘরের ভেতর ঢুকে পড়ে....
BẠN ĐANG ĐỌC
তোমার নামে সন্ধ্যে নামে (কঠোর ভাবে প্রাপ্তবয়স্কদের জন্য) 🔞🔞 পর্ব ১
Bí ẩn / Giật gân[গল্পটা একান্তই প্রাপ্ত বয়স্কদের জন্য। এখানে অনেক adult content আছে। তাই যাদের এই সব গল্পো পড়তে রুচিতে বাধে দয়া করে গল্পটা এড়িয়ে যাবেন।]