সকালে ঘুম থেকে উঠে তানভীকে একটা হোয়াটসঅ্যাপ মেসেজ করে ওর সাথে দেখা না করেই ভোর ভোর গাড়ি নিয়ে বেরিয়ে পরে যশবন্ত।
গাড়ি চালাতে চালাতে হটাৎ করেই দু - বছর আগের সেই দিনটার কথা মনে পড়ে যায় যশবন্তের।
দু - বছর আগে......
"স্যার আজ আপনার ১১ টা থেকে "Petals" কোম্পানির সাথে মিটিং আছে, আমি সব কিছু আগে থেকেই দেখে রেখেছি, আপনি লাস্ট একবার চেক করে নেবেন....."
"উফফ আজাদ তোমাকে কতো বার বলেছি আমাকে স্যার বলা বন্ধ করো, আর নাম ধরে ডাকো, এখানে সব এমপ্লয়িদের মধ্যে তোমার আর আমার সম্পর্ক একদম আলাদা, তুমি আমার ভাইয়ের মতো, তুমি আমার সবচেয়ে বিশ্বস্ত, তোমার আগে তোমার বাবা এখানে চাকরি করতেন, এখন তুমি, সেই ছোট থেকে আমরা একসাথে বড়ো হয়েছি......তাহলে এসব formalities কেন......next time যেন আর না শুনি......"
যশবন্তের কথায় হালকা হাসে আজাদ.......
হোটেলের পাঁচতলায় পৌঁছে কাঁচের দরজা ঠেলে আজাদকে নিয়ে মিটিং রুমে ঢোকে যশবন্ত.... যশবন্তকে ঢুকতে দেখে সবাই উঠে দাড়িয়ে " Good Morning" জানায়.....
"Good morning everyone, please be seated....."
"Excuse me Mr. Chaturvedi, we have something to say on behalf of Petals...." Petals কোম্পানির সিইওর PA Mr. Ashok Bareija বলেন।
"Yes, please proceed......."
"Actually, we are extreamily sorry, একটা গুরুত্বপূর্ণ কাজে আটকে পড়ে আমাদের বস আজকে আসতে পারেননি, ওনার জায়গায় আমাদের কোম্পানির অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মিস Modhura Srivastav আমাদের হয়ে মিটিংটা deal করবেন, In case you have any problem with this, we can postpone the meeting...."
"No, it's alright, let's start the meeting without any further delay......"
সেই প্রথম বারের মতো মধুরার দিকে তাকিয়ে কিছুক্ষনের জন্য সব কিছু ভুলে যায় যশবন্ত..... মিটিং শেষে অশোক বারেইজা ওই বিষয়ে যশবন্তের মতামত জানতে চাইলে কিছুক্ষনের জন্য চুপ করে থাকে যশবন্ত, কারণ এতক্ষন ধরে মধুরা যা বলে গেছে তার একটা কথাও কানে যায়নি ওর, ও তো শুধু এতক্ষন ধরে দু চোখ ভরে মধুরাকে দেখে গেছে, কি সুন্দর লাগছিল মধুরাকে সেদিন, গোলাপী রঙের লকনোই চিকনের চুড়িদারে ঠিক যেন সদ্য প্রস্ফুটিত গোলাপের মতো স্নিগ্ধ লাগছিল ওকে, সারল্যে ভরা মুখটার দিক থেকে সেদিন চোখ ফিরাতে পারছিল না যশবন্ত.........
ESTÁS LEYENDO
তোমার নামে সন্ধ্যে নামে (কঠোর ভাবে প্রাপ্তবয়স্কদের জন্য) 🔞🔞 পর্ব ১
Misterio / Suspenso[গল্পটা একান্তই প্রাপ্ত বয়স্কদের জন্য। এখানে অনেক adult content আছে। তাই যাদের এই সব গল্পো পড়তে রুচিতে বাধে দয়া করে গল্পটা এড়িয়ে যাবেন।]