ঘড়িতে এখন সকাল ৯টা....
মধুরা গাড়িতে উঠতেই যশবন্ত গাড়ি স্টার্ট দেয়..... দেখতে দেখতে ৩০ মিনিট পেরিয়ে গেছে, এর মধ্যে যশবন্ত বা মধুরা কেউই কোনও মুখ খোলেনি, শেষ পর্যন্ত আর থাকতে না পেরে মধুরা বলে, " আপনি কি বলবেন আমরা ঠিক কোথায় যাচ্ছি?...."
"হসপিটালে তোমার মায়ের সাথে দেখা করতে ........" যশবন্ত মধুরার দিকে একবার তাকিয়ে নিয়ে সামনের দিকে তাকায়।
"মায়ের সাথে?.... কিন্তু মায়ের হসপিটাল তো এদিকে না!......" মধুরা অবাক হয়ে প্রশ্ন করে।
"গত দুই - দিন হলো তোমার মাকে ওই হসপিটাল থেকে একটা প্রাইভেট হসপিটালে স্থানান্তরিত করা হয়েছে ......." যশবন্ত নির্বিকার হয়ে সামনের দিকে তাকিয়ে গাড়ি চালাতে চালাতে বলে।
"মানে!!!..... আমার অনুমতি না নিয়েই তুমি আমার মাকে অন্য হসপিটালে ট্রান্সফার করলে যশবন্ত ?....." মধুরা কিছুটা রেগে গিয়ে প্রশ্ন করে।
"আগে তুমি ঠিক করে নাও আমাকে কি বলে ডাকবে তুমি না আপনি?" যশবন্ত ঠিক ততটাই নির্বিকার হয়ে উত্তর দেয়।
"তোমার সব কিছু খুব মজার লাগে তাই না যশবন্ত? আসলে কি করে বুঝবে তুমি আমার কষ্ট, যদি তুমি আমার জায়গায় হতে তখন বুঝতে, সবার জন্য জীবনটা এতটা আনন্দের নয় যতটা তোমাদের মতো বড়লোকদের কাছে ......."মধুরা রেগে গিয়ে বলে।
" উফ মধুরা তুমি কি সারা জীবন আমাকে বংশের খোঁটা দিয়ে যাবে?..... তোমার মায়ের শরীরের অবস্থার অবনতি হয়েছিল জানতে পেরেই আমি এমনটা করেছি.... এবার প্লীজ চুপ করো......"
"সেরকম হলে ওরা তো আমাকে ফোন করতো?......."
"তুমি আমাকে এতটা অবিশ্বাস করো মধুরা, বেশ তাহলে শোনো, তোমাকে আমার কাছে আনার আগে আমি হসপিটালে গিয়ে রিসেপশনে দেখা করি, নিজের পরিচয় দিই আর বলি পেশেন্ট আমার হবু শাশুড়ি মা, এবং তোমার ফোন নম্বরের পরিবর্তে নিজের ফোন নম্বর দিয়ে আসি.....তুমি এই কদিন আমাদের বাড়িতে ছিলে, ব্যস্ত ছিলে, তাই তোমার মায়ের সব দায়িত্ব আমি নিই...."
KAMU SEDANG MEMBACA
তোমার নামে সন্ধ্যে নামে (কঠোর ভাবে প্রাপ্তবয়স্কদের জন্য) 🔞🔞 পর্ব ১
Misteri / Thriller[গল্পটা একান্তই প্রাপ্ত বয়স্কদের জন্য। এখানে অনেক adult content আছে। তাই যাদের এই সব গল্পো পড়তে রুচিতে বাধে দয়া করে গল্পটা এড়িয়ে যাবেন।]