আজ সন্ধের হওয়ার বেশ কিছুটা আগেই বাড়ি ফিরে আসে যশবন্ত.... গাড়ি থেকে নেমে বাড়ির সদর দরজা পেরিয়ে তিন তলায় এসে পৌঁছয় ও... নিজের ঘরে ঢুকে নিজের হাতে থাকা কফির দাগ লাগা ব্লেজারটা বাড়ির কাজের লোকের হাতে দিয়ে সোফায় এসে বসে..... গলার টাইটা কিছুটা আলগা করে নিয়ে সোফায় গা এলিয়ে দেয় যশবন্ত.....
"অফিস থেকে আজ এতো তাড়াতাড়ি ফিরলি?...…. টেনশন করছিলিস নাকি খুব?" অদিতি দেবী ছেলের ঘরে ঢুকতে ঢুকতে বললেন.....
"না এমনি, ভালো লাগছিল না তাই......."
"ও, dad এর সাথে কথা হয়েছে তোর?...." অদিতি দেবী বললেন।
"না দেখা হয়নি......"
"হুঁ, আচ্ছা বেটা তুই কি sure বাবামসাই তোকেই সব সম্পত্তিটা লিখে দেবে?......"
"Ofcourse mom, after all I am his dearest grandson....… আর তাছাড়া তুমি তো জানোই দাদাজী আমাকেই বেশি ভালোবাসে কারণ দাদাজির পর আমিই এই family bussiness টাকে এতটা expand করেছি...... আর এখন আমি ৫ টা বড়ো ফ্যাশন ব্র্যান্ডের মালিক.......... আর তুমি যেই জন্যে ভয় পাচ্ছো সেটা একেবারে baseless!!..... Because Siddhart Chaturvedi ( যশবন্তের জ্যাঠতুত দাদা) is a worthless creature...... সারাদিন তো মদ গিলেই পড়ে থাকে.... ক্লাব থেকে বডিগার্ডরা ওকে বাড়িতে তুলে আনে, প্রত্যেক দিন নতুন নতুন মেয়েদের সাথে ফিজিক্যাল হয়, তারপর টাকা দিয়ে, হুমকি দিয়ে ওদের মুখ বন্ধ করে, আর দাদাজি ওর এসব কুকীর্তির কথা সব জানে...... আর তাছাড়া কিছুদিন পর তানভীর (Tanvi) সাথে আমার বিয়ে..... And She is such a beautiful lady!!...."
"হুঁ, কিন্তু বেটা তুই হয়তো জানিস না তোর দাদাজী এই তানভীকে কতটা অপছন্দ করে, আর তাছাড়া আমারও মেয়েটাকে খুব একটা ভালো লাগে না, কিরম artificial যেন......."
"Oh mom!! C'mon.... ওটা তোমার মনের ভুল..... ও একবার আমাদের বাড়ির বউ হয়ে আসুক then you will understand how generous she is!!!...."
" হুঁ বুঝলাম, আর পুলিশ তোকে ফোন করেছিলো?..... কিছু বলেছে ওরা এই ব্লাস্টার ব্যাপারে?.....কিছু জানতে পেরেছে ওরা?......."
YOU ARE READING
তোমার নামে সন্ধ্যে নামে (কঠোর ভাবে প্রাপ্তবয়স্কদের জন্য) 🔞🔞 পর্ব ১
Mystery / Thriller[গল্পটা একান্তই প্রাপ্ত বয়স্কদের জন্য। এখানে অনেক adult content আছে। তাই যাদের এই সব গল্পো পড়তে রুচিতে বাধে দয়া করে গল্পটা এড়িয়ে যাবেন।]