PART 56

6 0 0
                                    

DOES LOVES STARTS WITH TEASING!

সাত্যকি আর অনির্বাণ কে হঠাৎ করে দেখে ঘাবড়ে যায় ঊর্মি আর ত্রিধা!

ঊর্মি-ত্রিধা: তোরা?

দুজনে কিছুটা রেগে যায়!

ঊর্মি: তোরা এখানে?

ত্রিধা: এখানে আবার!

সাত্যকি: ওই....

অনির্বাণ: আমরা...

কিছুক্ষণ রাগ আর অভিমানের চোখ নিয়ে ঊর্মি আর ত্রিধা ওদের দিকে তাকিয়ে থাকে....
সাত্যকি আর অনির্বাণ বুঝতে পারে যে এদের রাগ ভাঙানো টা এবার আর সহজ হবেনা!

ঊর্মি: ত্রি! সাত্যকি কে জিজ্ঞেস কর ওর লজ্জার Concept টা কম না Bombay তে এটাই Fashion?

ত্রিধা: এই সাত্যকি......

সাত্যকি: এই ত্রি! ওকে বলে দে... আমি লজ্জা পাইনা! Bombay তে কেউ লজ্জা পায়না!

ঊর্মি: জিজ্ঞেস কর ছয় বছর পর এসে দু দিনের জন্য মুখ দেখিয়ে আবার এক মাস উধাও হয়ে গিয়ে আবার চোরের মত দেখা করতে এসেছে কেন!

সাত্যকি: এই! কি বললি? আমি চোর? এই অনি! তুই এর সাথে আমায় কথা বলতে বলছিলি!

অনির্বাণ: এই! তোদের চোর নিয়ে ঝগড়া করা শেষ হল!

ত্রিধা: বাবাহ্! চোরের মায়ের বড় গলা!

অনির্বাণ: এই! তুই আমাকে চোর বললি!

ত্রিধা: বলা টা... ঊর্মি! ওকে বলে দে.... বলা টা এক দিন বা দু দিনের নয়... ছয় বছর.... যে ছোটবেলার কথা ভুলে যায়, একসাথে বড় হয় ওঠার কথা ভুলে যায়, বন্ধুত্বের কথা ভুলে যায়, কথা দিয়ে কথা রাখতে ভুলে যায়, আমাদের Band এর কথা ভুলে যেতে পারে এক মুহূর্তে তাদের সাথে কি কথা বলা যায়!

অনির্বাণ: না! আমি বুঝতে পারছিনা এত রাগের কি আছে....

ত্রিধা: এই! একদম ন্যাকামো করিস না তো.... ওকে বলে দে যে রাগের কারণ টা ও খুব ভালো করেই জানে....

সামনে দিয়ে একটা লোক যেতে গিয়ে ওদের দেখে ঝগড়া করতে....

লোকটা: আপনাদের ঝগড়া হয় গেলে একটু সরে যাবেন Please!

চারজন একসাথে: বাজে বকবেন না তো.....

তারপর চারজন চারদিকে চলে যায়...

"গানের ওপারে"Where stories live. Discover now