WILL THIS TURN TO ANOTHER EXTENT....
পরের দিন সকালে,
ঊর্মি Class এ গেছে....
ত্রিধা Studio-র Recording এ বেরিয়েছে....
কাজে গেছে ঠিকই... কিন্তু কোনো কাজেই ওরা মন লাগাতে পারছে না... সবসময় ভেবে চলেছে যে সত্যিই ওদের আর সাত্যকি আর অনির্বাণের সাথে দেখা হবে তো!
চেষ্টা করছে মন টাকে অন্যদিকে নিয়ে যাওয়ার কিন্তু ঘুরে ফিরে সেই একি চিন্তা....
আর ওদিকে সাত্যকি আর অনির্বাণ ঊর্মি আর ত্রিধা কে Function দারুণ Surprise দেওয়ার জন্যে আনন্দে সব জোগাড় করছে....
বিকেলে কাজ শেষ হওয়ার পর, ঊর্মি আর ত্রিধা একসাথে বাড়ি ফিরছে....ঊর্মি: আজকে সারাদিন মন দিয়ে কাজ করতে পারলাম না...
ত্রিধা: সত্যি রে! সর্বক্ষণ ওই চিন্তাই মাথায় ঘুরছে...
ঊর্মি: কেন যে আমরা অনির কথা শুনতে গেলাম জানি না!
ত্রিধা: আবার না শুনেও উপায় নেই... ও যা বলেছে তা তো ঠিকই না... ওই ভাবে লুকিয়ে আসলেও তো ধরা পড়ার ভয়ে কোনো কাজই হতো না...
ঊর্মি: তা ঠিক! কিন্তু এই চিন্তা টা যে কমছেই না!
ত্রিধা: ছাড় অতো ভাবিস না! একটা ফোন করে ওদের সাথে কথা বললেই সব ঠিক হয়ে যাবে....
ঊর্মি: তা ঠিক.... সেটাই করতে হবে... নাহলে আচ্ছা জ্বালায় পড়ব..
ত্রিধা: চল বাড়ি যাই!
ঊর্মি: চল...
দুজনে Bus এ ওঠে....
____________________________________
বাড়ি পৌঁছে,
ত্রিধা Fresh হয় নিয়ে Balcony তে চুপচাপ দাঁড়িয়ে...
সুচরিতা তখনই ত্রিধা-র সাথে কথা বলতে আসে...সুচরিতা: কিরে? তোর কি শরীর খারাপ?
ত্রিধা: না তো..
সুচরিতা: তাহলে এইরকম মুখ গোমরা করে দাঁড়িয়ে আছিস কেন? এসে কোনো কথাও বললি না কিছু খেলিও না! কি হয়েছে?
ত্রিধা: তোমাকে তো সব বললাম কাল... অনির কথা.. আমার বাড়িতে থেকে Function এর কাজ করার...
সুচরিতা: হ্যা তো এইরকম করে আছিস কেনো? অনির্বাণের জন্যে মন খারাপ লাগছে?
ESTÁS LEYENDO
"গানের ওপারে"
Fanfic"দাঁড়িয়ে আছো তুমি আমার..... গানের ওপারে...." বন্ধুত্বই কি শেষমেষ ভালোবাসার পথ দেখাবে? জানতে হলে, KEEP READING..... . Will also post on my Instagram Profile (Details in my About)