পর্ব-৩

138 14 0
                                    


I have noticed that many of you don't vote on my post.. is it because you don't like my contents?? if you don't like them, plz let me know the reason.. I will correct my mistakes..





.....
জাংকুক পি ও ভি


কথাটা শুনে খানিকটা ভড়কে গিয়েছিলাম আমি।। হঠাত করে ভাইয়া বলতে বলছে কেন?? এদিকে পাশ থেকে সূচনাও কেমন অদ্ভুত করে হাসতেসে।। উফ এই মেয়েটাকে নিয়ে যে কই যাই।।


জাংকুক পি ও ভি শেষ



জাংকুকঃ উম আচ্ছা ভাইয়া বলেন ডেকেছেন কেন??
তেইঃ হুম আসলে আমি বলতেছিলাম যে তুমি তো আমার প্রতিবেশী তো চাইলে তুমি আজকে আমার সাথে যেতে পার।।
জাংকুকঃ না দরকার নাই।। আমি সূচনার সাথেই চলে যেতে পারব।। গত আড়াই বছর ধরে তো ওর সাথেই বাসায় যাচ্ছি আমি।।
তেইঃ না মানে এমনিতেও আজকে যেহুতু আমার বাসায় তোমাকে উঠতে হবে।। তাই বলতেছিলাম আরকি।।
জাংকুকঃ আপনার বাসায়?? কিন্তু কেন??
তেইঃ ওহ তোমাকে তাহলে কেও বলেনি।। আসলে আজকে সবাই মিলে তোমার ভাইয়ার বিয়ের শপিং এ গেছে তো এজন্য।।
জাংকুকঃ কী??? সবাই আমাকে না বলে চলে গেছে।। আমার কত যাওয়ার শখ ছিল( গাল ফুলিয়ে বলল মেয়েটি)
তেইঃ এখন কী আর করার বলো??
জাংকুকঃ কিন্তু বাসায় তো বাবা আছেন তাইনা... তাহলে...
তেইঃ ওহ আংকেল আজকে ১.৩০ টার বাসে রাজশাহী রওনা দিসে।। ওখানে কত কাজ তাই না।।
জাংকুকঃ হুম।। কিন্তু আমাকে না বলেই চলে গেল...
তেইঃ আচ্ছা বাদ দাও... তো কি করবা বলো।।
সূচনাঃ আচ্ছা আমাকে আজকে একটু তাড়াতাড়ি বাসায় যেতে হবে।। আমি গেলাম বাই বাই...
সূচনা(মনে মনে)ঃ উফফ এই সুযোগে যদি ওরা কাপল হয়ে যায় তাহলে ব্যপারটা মন্দ হয়না।।সূচনা চলে গেল।।
জাংকুকঃ আচ্ছা চলেন।। আমি আপনার সাথেই যাচ্ছি।।





হাতের বাকি ২/৪ টা কাজ শেষ করে কেবিন থেকে জাংকুককে নিয়ে বের হলো তেই... নিল একটা রিকশা... নিউ মার্কেটের সামনে দিয়ে রিকশা চলতেসে।। হটাত

অরিন্দম ও তার চারুলতাWo Geschichten leben. Entdecke jetzt