পর্ব-১২

89 7 0
                                    


আজ ১ সপ্তাহ হোলো তেইকুকের বিয়ের... তেই এর মা অনেক খুশি এটা জেনে যে তার ছেলে তার বউমাকে সম্মান করে... হ্যা এখোনো পর্যন্ত ওরা intimate হয়নি... জাংকুক এখোনো কিছুটা অস্বস্তি বোধ করে... কিন্তু তাই বলে যে সে শশুড় কুলকে অপছন্দ করেছে তা নয়... এখোনো সে এই এর বারান্দা দিয়ে তাকিয়ে থাকে যদি অরিন্দম এসে তাকে চিঠি দিয়ে যায়... আজ বিকালেও সে দাঁড়িয়ে ছিল... হঠাত অনুভব করল কে যেন তার পিছে দাঁড়িয়ে আছে... ঘুরে দেখে তেই...তেইঃ জাংকুক...


জাংকুকঃ জ্বি??


তেইঃ তোমার কি আমাকে পছন্দ হয়নি?? তুমি কি অন্য কাউকে ভালবাসো?


জাংকুকঃ না মানে... কিভাবে বলব আপনাকে তা বুঝতে পারছি না...


তেইঃ চারুলতা তুমি তোমার অরিন্দমকে এখোনো চিনতে পারলে না??


জাংকুক যেন কথাটা শুনে আকাশ থেকে পড়ল...


জাংকুকঃ সত্যি আপনি আমার অরিন্দম??


তেইঃ বিশ্বাস হয় না??


তখন জাংকুক তেই কে জরিয়ে ধরে তার বুকের উপর ফুপিয়ে ফুপিয়ে কাদতে থাকল... কিছুক্ষণ পরে জাংকুক শান্ত হোলো...


জাংকুকঃ আপনি ...


তেইঃ হ্যা চারুলতা... আমি জানি তুমি আমার সব চিঠি গুলা পুরিয়ে ফেলেছ... কিন্তু দেখ আমার কাছে এখোনো সব গুলার ছবি আছে...


এই বলে তেই ওর ফোন থেকে জাংকুককে চিঠি গুলার ছবি দেখাল...


তেইঃ এখন বোলো না যে তুমি অরিন্দম কেও ভালবাস না... তাহলে আমি মরে যাব...


জাংকুকঃ ধুর... এমন কথা কোনো দিন বলবেনো না... আপনি মরে গেলে আমার কি হবে হুম?? কি নিয়ে থাকব আমি??


তেইঃ শোন ... আমি তোমাকে অনেক ভালবাসি... তুমি কি অরিন্দমের চারুলতা আর তেই এর জাংকুক হবে??

অরিন্দম ও তার চারুলতাWhere stories live. Discover now