তেইহিউং জাংকুকের পাশে বসার পরে জাংকুক কিছুটা অস্বস্তি বোধ করছিল... অ্যারেঞ্জ ম্যারেজ এজন্য বোধ হয়...
জাংকুকঃ আহেম আহেম(মানে গলা পরিষ্কার করল আরকি)
তেইঃ কিছু বলবে??
জাংকুকঃ জ্বি মানে আসলে আমি না এখোনো বিয়ের সম্পর্ক শুরু করতে প্রস্তুত না।। মানে এমন না যে...
তেইঃ আচ্ছা আচ্ছা বলা লাগবে না।। বুঝেছি।। এত নার্ভাস হোচ্ছো কেন?? ভয় পেয়ো না কেমন??
জাংকুকঃ জ্বি... আর...
তেইঃ আর??
জাংকুকঃ আমাকে এখানে সব শাড়ি দিয়েছে আর এখন অনেক ক্লান্ত আর শাড়ি পড়তে ইচ্ছা করছে না...
তেইঃ আচ্ছা তুমি বসো... আমি আসছি...
বলে তেই বাসর ঘরে বউকে একা রেখে বাইরে কই যেন গেল... ৩০ মিনিট পরে বাড়ি ফিরে এল...তেই জাংকুককে একটা ব্যাগ দিয়ে বলল
তেইঃ দেখতো সাইজ ঠিক ঠাক আছে কিনা...
প্যাকেট খুলে দেখে ভিতরে ২ টা জামা... একটা ফিরোজা রঙের আরেকটা নীল রঙের জামা ...
জাংকুকঃ ধন্যবাদ...
বলে সে ফিরোজা রঙের জামা টা নিয়ে বাথরুমে গেল... তার স্বামী যে তাকে নিয়ে চিন্তা করে ভেবে সে বেশ খুশি হোলো... মিনিট পাচেকের মধ্যে জাংকুক বের হয়ে এল... জামাটা যেন তার জন্যই তৈরি হয়েছে তাকে আস্বাভাবিক সুন্দর লাগছিল... এরপরে তেই গেল ফ্রেশ হতে... বের হয়ে পাঞ্জাবিটা আলনা উপর রাখতেই না রাখতে জাংকুক ছুটে গেল...
জাংকুকঃ আর কোনো দিন এই কাজ করবেন না... সারাদিন এই পাঞ্জাবি পড়েছিলেন...ঘামের গন্ধ হয়না??
বলে সে পাঞ্জাবিটা বাইরে মেলে দিয়ে আসল... এরই মধ্যে তেই শুয়ে পড়েছে,...
জাংকুকঃ আহা মুখে লোশন না লাগায়ে শুইলেন কেন??
তেইঃ আমার ওসব লাগে না...
জাংকুকঃ চুপ।। আর ১ টা কথাও না...
বলে সে তেই এর মুখে লোশন লাগিয়ে দিয়ে পাশে শুয়ে পড়ল... কিছুক্ষণের মধ্যে ঘুমিয়ে পড়ল...
তেই পি ও ভিশুয়ে পড়ার কিছুক্ষণ পরেই বউ আমার ঘুমিয়ে গেল... একদম ছোটো বাচ্চার মোতো লাগছে।। নিজেকে সামলাতে পারলাম না... তার কোমড়ে হাত পেচিয়ে নিজের বুকের মাঝে টেনে নিলাম।। তার মাথাটা বুকে স্পর্শ করার সাথে সাথে মনে হোলো সে যেন এক অদ্ভুত অনুভুতি... স্ত্রী এর স্পর্শ... আসলেই অন্যরকম... তার দেহ থেকে হালকা স্ট্রবেরির ঘ্রাণ আসছে... সেই কোমোল ঘ্রাণে আমিও কিছুক্ষণের মধ্যে ঘুমিয়ে গেলাম... আগেই বলেছি সকালে ঘুম থেকে উঠার অভ্যাস আছে।। তাই চোখে আলো পড়ার সাথে সাথে ঘুম ভেঙ্গে গেল... উঠে দেখি বউ আমার বুকের উপরে খরগোশ ছানার মতো করে ঘুমাচ্ছে... ঠোট টা পাউট হয়ে আছে।। মনে হচ্ছে একটা কামড় দেই... কিন্তু আমি চাইনা আমার বউ আমাকে লুইচ্চা ভাবুক তাই নিজেকে নিয়ন্ত্রণ করলাম... একটু পরে ভাবি এসে ডাকল... ও ঘুম থেকে উঠেই গোসলে গেছে... জানি বাসর করলে গোসোল করতে হয়... কিন্তু আমরা তো বাসর করিনি তাই না???ও বের হওয়ার পরে এমি গেলাম বের হয়ে দেখি সে রেডি হচ্ছে... আমাকে দেখেই রাতের মতো জামা গুলা নিয়ে বারান্দায় মেলে দিয়ে আসল... এই সেই বারান্দা...যেটা দিয়ে আমি ওকে দেখতাম... এখান থেকে ওর ঘর স্পষ্ট দেখা যায়... কি করে ও পড়াশুনা করত কি করে একাকী সে গান গাইতো... যখন শাড়ি নিয়ে কনফিউসড হয়ে যেত তখন ওকে সবচেয়ে কিউট লাগত... ও বোধ হয় জানেনা কিন্তু ওর পরিক্ষার রাত গুলতে পর্যন্ত আমি ওর ঘুমানো পর্যন্ত অপেক্ষা করতাম... ওকে দেখতেই যেন ভাল লাগে... তাই দেরী না করে বিয়েটা করে ফেললাম... তেই পি ও ভি শেষ...
,,,চলবে... জানি অনেক বোরিং ছিল হয়ত... কিন্তু অনেক ইম্পর্টেন্ট পর্ব এটা... আর এখানে কিছু প্রশ্নের উত্তর হালকা ভাবে দিয়েছি... আর পরের পর্ব সকালে পাবে... আর হ্যা আরেকটা কথা গভীর রাতে তেই কই গিয়েছিল... তেইদের বাসা নিউমার্কেটের পাশে আর নিউমার্কেট ২৪ ঘণ্টা খোলা থাকে।। ওখানের ই কোনো দোকান থেকে সে জাংকুকের জন্য জামা কিনে আনে...
YOU ARE READING
অরিন্দম ও তার চারুলতা
Fanfictionহাই।। এটা সম্ভবত wattpad এ প্রথম বাংলা তেইকুক fan fiction.. I am so excited about it.. let's get started..