পর্ব -১৪ (শেষ পর্ব)

120 8 1
                                    


পরের দিন সকালে 


জাংকুক পি ও ভি


উফ দেখ রাতে একদম আমাকে বাকা করে দিয়ে এখন কি শান্তিতে ঘুমাচ্ছে ... আইশ আমি নড়তেও পারতেছিনা...


জাংকুক পি ও ভি শেষ


জাংকুকঃ এইযে আমার বাচ্চা ভাল্লুক উঠ... (নো রেসপন্স) তেই উঠ(নো রেসপন্স ২) কিম তেইহিয়াং উঠতে বলসি আমি( নো রেওপন্স ৩) অরিন্দম উঠ( চিৎকার করে)
তেইঃ এই এই কি হইসে চিৎকার কর কেন সব ঠিক আছে তো??
জাংকুকঃ উফ হ্যা সব ঠিক আছে ।। এখন আমাকে washroom এ নিয়ে যাও আমি নড়তে পারতেসিনা...
তেইঃ আচ্ছা ঠিক আছে...


এরপরে ওরা ২জন ফ্রেশ হয়ে নিচে নামল জাংকুককে খুড়িয়ে খুড়িয়ে হাটতে দেখে সবাই বুঝল ঘটনা কি...


খাওয়ার টেবিলে


দাদীঃ শেষ পর্যন্ত আমি এখন শান্তিতে মরতে পারব...
তেইঃ মানে??
দাদীঃ না মানে আমার নাতি বউ আমার নাতিকে মেনে নিয়েছে আর কি লাগে?
তেইঃ প্রথমত না মানার কি আছে?? আর এটা যে কাল রাতে হইসে তা তুমি কি করে যান??


(বাসার সবাই এখন মিচকি মিচকি হাসতেসে আর জাংকুক অনেক লজ্জা পাচ্ছে)



দাদীঃ আমি তোর দাদী ঠিক আছে?? আর কিম বংশের ছেলেদের রেকর্ড হোলো বাসরের পরের দিন বউয়েরা হাটতে পারেনা তাও বলতে হবে ছোটো নাত বউএর গায়ে জোর আছে না হলে সকালে উঠে নাস্তা খেতে আসতে পারত না...
মিস্টার কিমঃ মা কোনো বউই কি বাসরের পরের দিন হাটতে পারে না?? আমি তোমার বউমার সময় ভেবেছিলাম ও একাই বোধহয় টাইয়ার্ড হয়ে গেসে
দাদীঃ না না আমি, তোর ছোটো চাচী , বউমা, মেজ বউমা ছোটো বউমা এরপরে বড় নাত বউ এখন ছোটো নাতবউ কেউই হাটতে পারে নি...
মিস্টার কিমঃহুম হুম বুঝেছি না ছোটো বউমা আমি কিন্তু এবার একটা নাতনি চাই
তেইঃ বাবা এখন না...
মিসেস কিমঃ হ্যা বউমার গ্র্যাজুএশন হোক এরপরে

অরিন্দম ও তার চারুলতাWo Geschichten leben. Entdecke jetzt