পর্ব -৭২ সপ্তাহ হোলো ইউংগি আর জিমিনের বিয়ে হয়েছে... আজকে জানা গেছে যে জিমিন নাকি বাবা হবে... মিস্টার পার্কের বুকটা যেন গর্বে ১০ হাত ফুলে উঠেছে... সবাই অনেক খুশি... কিন্তু এর মধ্যে আরেকটা ঘটনা ঘটেছে যা অনেকেই জানেনা ... অনেকে বললে ভুল হবে আসলে জাংকুক বাদে কেওই জানেনা... ব্যাপারটা হোলো সেদিন দেখে ওদের বাসার চিঠির বাক্সে কে যেন জাংকুকের নামে চিঠি রেখে যায়... প্রথমে দেখে অনেক অবাক হয়েছিল জাংকুক... একবার ভাবল বাড়িতে বলবে... কিন্তু বাবার প্রেশার আছে... যদি কোনো সমস্যা হয়... আবার ভাবল ভাইয়া কে বলবে কিনা... কিন্তু ভাইয়ার সদ্য বিয়ে হয়েছে এখন সে ভাবির সাথে একটু রোমান্টিক সময় কাটাচ্ছে... এই সময় এটা বলে ওদের মূহূর্ত নষ্ট করার মানেই হয় না... আবার ভাবল সূচনাকে বলবে... কিন্তু এখানে একটা সমস্যা আছে... সেই শুরু থেকেই মেয়েটা প্রফেসর কিমকে নিয়ে ঠাট্টা করে... এখন যদি আবার চিঠির কথা জানতে পারে তাহলে হয়ত বলবে প্রফেসর কিমই হয়ত চিঠি দিয়েছে... দূর কি যে করা যায়... আবার ভাবে জাংকুক নাকি আসলেই প্রফেসর কিম দিয়েছে... আচ্ছা তা কি করে সম্ভব... উনার মত মেধাবী লোক ওকে চিঠি দিবে?? প্রেম করবে?? তা কি করে হয়?? আচ্ছা এও কয়দিন ভাইয়ার বন্ধু হোসোক ভাইয়া বাসায় বেশ আসছেন তাহলে কি উনি??? না না না তা কি করে হয়... প্রথমত উনার নাকি বাগদত্তা আছে... এরপরে উনি তো আর প্রতিদিন আসেন না তাই না... তাহলে প্রতিদিন চিঠিটা কে দেয়?? কিছু দিন পরে জাংকুক খেয়াল করল যে চিঠিটাতে তো আর কোনো বাজে কথা লেখা থাকেনা... খালি জাংকুকের প্রসংশা লেখা থাকে...। যে সে কবে কোন রঙের জামা পড়েছিল।। কোন শাড়িতে তাকে সুন্দর লাগে... কোন ধরণের সাজে তাকে বেশি মানায় ইত্যাদি... জীবণে যে এর আগে কখনো প্রেম পত্র জাংকুক পায়নি তা না... কিন্তু অন্য জায়গায় প্রকাশ তার প্রতি ছেলেটার আকর্ষণ কিন্তু এখানে প্রকাশ পায় শুধু ভালবাসা ও ভাললাগা...
সময় যেতে থাকে এক পর্যায় জাংকুক বুঝতে পারে যে সে প্রেমে পড়েছে... তাকে যে চিঠি লিখে তার প্রেমে... কিন্তু কে সে?? কি তার পরিচয়?? শেষে একদিন সে রাতের বেলা একটা চিঠি লিখে বাক্সে রেখে আসে... চিঠিতে ছিলঃ
"তুমি কে?? তোমার পরিচয় কি??? আমার সামনে আস না কেন???"
পরের দিন সকালে উত্তর পায় জাংকুক...
"প্রিয় চারুলতা,আমি কে তা তোমার জানা দরকার নাই... সময় হলে আমি নিজেই তোমার সামনে আসব খালি জেনে রেখ আমি কখনোই তোমাকে ছেড়ে যাব না... আর হ্যা আমাকে চাইলে তুমি অরিন্দম বলতে পারো...ইতি তোমার ভালবাসারঅরিন্দম"
এই প্রথম চিঠিটাতে কোনো নাম ব্যাবহার করা হোলো... বেশ খুশি জাংকুক... এখন জাংকুক প্রতিদিন তার অরিন্দমের চিঠির অপেক্ষা করে... এখোনো কাউকে সে অরিন্দমের সম্পর্কে বলেনি... দেখতে দেখতে কেটে গেল আরো একটি বছর... ২ মাস আগে ইউংগি একটা মেয়ের জন্ম দিয়েছে।। মেয়েটি যেন জাংকুকের ছোটো ভার্শন... দেখতে পুরা জাংকুকের মতো...
,,,,যাই হোক আজ এই পর্যন্ত।। আর আগের পর্বে কোনো বিস্তারিত না দেওয়ার জন্য দূঃক্ষিত আসলে আমার বিয়ে নিয়ে কোনো ধারণাই নাই... এজন্য লিখিনি।। ভাবলাম ভুল লিখার থেকে না লিখা ভাল... যাই হোক... পরের পর্বে কি হতে পারে কমেন্ট সেকশনে জানাও
CITEȘTI
অরিন্দম ও তার চারুলতা
Fanfictionহাই।। এটা সম্ভবত wattpad এ প্রথম বাংলা তেইকুক fan fiction.. I am so excited about it.. let's get started..