পর্ব-৯

75 8 0
                                    


পঞ্জিকা দেখে দিন তারিখ হিসাব করা হোলো ... সামনের বৃহস্পতিবার অর্থাৎ পরশু দিন আশির্বাদ আর ১৫ দিন পরে বিয়ে...


,কি করবে জাংকুক?? নিজের ভালবাসাকে ভুলে যাওয়া কি এত সহজ?? দেখতে দেখতে ২ দিন পার হয়ে গেল... আজকে জাংকুকের আশির্বাদ হয়ে গেল... মা বাবার মুখের দিকে তাকিয়ে অরিন্দম কে ভুলার আপ্রাণ চেষ্টা করছে সে...



,পরের দিন সকাল


সূচনা এসেছে ওদের বাসায়...


জাংকুকঃ সূচনা শোন আমি উনাকে বিয়ে করব না।।


সূচনাঃ কি বলছিস তুই?? তোর কোনো ধারণা আছে?? স্যার তোর জন্য একদম পারফেক্ট আর উনাকে তুই না বলছিস??


জাংকুকঃ আমি অন্য একজন কে ভালবাসি... আমি ওকে ছাড়া বাচবোনা... বোঝার চেষ্টা কর...


সূচনাঃ মানে কি জাংকুক?? তুই কবে থেকে প্রেম করিস?? সত্যি সত্যি বল আমাকে...


তখন জাংকুক সব খুলে বলল সূচনা কে... সূচনা পুরা আকাশ থেকে পড়ল কিভাবে এত বড় কথা জাংকুক ওর থেকে লুকাতে পারল... কিন্তু এখন তো কিছু একটা করতে হবে তাই না??



সূচনাঃ জাংকুক , শোন... তোর আশির্বাদ হয়ে গেছে...


জাংকুকঃ কিন্তু অরিন্দমের দোষ কি ছিল বল?? সে তো আমাকে খালি ভালবেসেই গেছে তাই না??


সূচনাঃ আচ্ছা শোন।। ধর তুই এখন সবার সামনে গিয়ে বললি তোর আর অরিন্দমের কথা... কিন্তু এরপরে?? এরপরে কি করবি?? ও কি করে না করে কোথায় থাকে কিছু জানিস?? না তুই কিছুই জানিস না।। এমনকি ওর নামটা পর্যন্ত জানিস না... তুই ওকে ভুলে যা।।


জাংকুকঃ এটা কি সহজ তুই বল??


সূচনাঃ কিছু করার নাই... আজকে বিকালে তুই আর আমি গিয়ে এই চিঠি গুলা সব পুরিয়ে ফেলব।।


জাংকুকঃ না...


সূচনাঃ দেখ... এগুলা দেখলে তোর অরিন্দমের কথা বেশি মনে পড়বে... আর যদি স্যার দেখেন তাহলে উনি কি ভাববে বল।। ওর থেকে পুড়িয়ে দেই।। সেটাই ভাল।।




,,,জাংকুকের ডাগর ডাগর চোখ বেয়ে পানি নেমে এল... সে তার জীবণে অরিন্দমের একমাত্র চিহ্ন আজ মুছে ফেলবে... কিছুক্ষণ বাদেই ফোনটা বেজে উঠল।। দেখল যে তার স্যার না মানে হবু স্বামী কল দিয়েছে।। চোখের পানি মুছে নিজেকে শান্ত করল সে...


,,,,চলবে ... আর হ্যা আমি আজকে আরো আপডেট দিতে পারি... কারণ আমি কালকে দুপুরের পর থেকে প্রায় ১ সপ্তাহ সময় পাব না লিখার... যাই হোক।। কেমন লাগল তা কমেন্টে জানাও।। আর পরের পর্বে কি হতে পারে তাও কমেন্টে জানাও।। আর ক্রিঞ্জি লাগ্লে সেটাও জানাও......

অরিন্দম ও তার চারুলতাTempat cerita menjadi hidup. Temukan sekarang