পর্ব- ৪

86 11 2
                                    


জাংকুকঃ কি হয়েছিল ভাইয়ার বিয়েতে??


তেইঃ আচ্ছা শুন তাহলে।।



ফ্ল্যাস ব্যাকএই সময়ে মিস্টার কিম দিনাজপুর কারমাইকেল কলেজের টিচার।। নামজুন ক্লাস ১০ এ পড়ে আর তেই ক্লাস ৫ এ... তো ওই সময়ে ওদের বাড়ির নিয়ম ছিল যে মিস্টার কিম ভোরে উঠে তার ২ ছেলে কে ডেকে দেন এরপরে গোসোল করে চিরতা পানি খেয়ে যে যে যার যার কাজে লেগে পড়ে।। তো একদিন সকালে তেই কে ডাকার পরে যখন নামজুনের ঘরে ঢুকে... ঘরে দেখে যে নামজুন নাই... বাসার সবাই উত্তেজিত বংসের বড় ছেলে কই গেল?? এদিকে নামজুনের দাদী আর মা মিলে বিলাপ করতেসেন আর বলতেসেন পরী এসে নাকি নামজুনকে নিয়ে গেছে।। এদিকে বাচ্চা তেই এর ও মন খারাপ মোটামোটি যে বড় ভাই কই গেল।। কিন্তু পরী এসে নিয়ে যেতে পারে এই চিন্তাটা কেমন জানি একটু বেশী ই উদ্ভট (নোটঃ বাস্তবে এটা হয়... আমার এক চাচাতো ভাই কে আরেক ফুপাতো বোনের ছেলেকে পরী ধরেছিল।। )




,,বেলা তখন ৬,৩০ প্রায় সবাই এখোনো নামজুনের ঘরে বসে আছে।। হঠাত দেখে যে জানালা দিয়ে নামজুন ঘরে ঢুকতেসে।। সবাই খুশি হল এই দেখে যে ছেলে ঘরে ফিরেছে।। কিন্তু এখন কথা হোলো ছেলে কই ছিল?? অনেক জিজ্ঞাসা করাতেও মুখ খুললোনা নামজুন... নিজের প্রেম জিবণের ঘটনা বলবে কি করে?? এরপরে অনেক মাইর ধোর করার পরে শেষে মুখ খুলল যে পাশের বাড়ির কিম সোকজিনের সাথে নাকি তার আজ ৬ মাস ধরে সম্পর্ক... এখন সবার কথা যে মেয়েটাতো ভাল তাহলে লুকায়ে প্রেম করার দরকার কি?? এরপরে সবার মধ্যে জানা জানি হয়ে গেল।। এখন যে কেউ ওদেরকে দেখলে খোটা দেয়... মন খারাপ হয় ওদের।। কিন্তু তাতে সমস্যা কই?? ওদের পরিবার তো ওদেরকে মেনে নিয়েছে তাই না?? এর মাস খানেক এর মধ্যে মিস্টার কিম এর উদয়ন কলেজে ট্রান্সফার হোলো।। সবাই চলে এল।। চলে আসার পর থেকে যেন জিনের উপরে মানসিক নির্যাতন বেড়ে গেল।। ২ বছর পরে যখন জিন ক্লাস ৯ এ উঠে তখন জিনের বাবা নিজ থেকেই মিস্টার কিমকে বলেন জিনকে ঢাকায় নিয়ে যেতে।। এরপরে আর অতো সমস্যা হয়নি... জিনের ইন্টারমিডিয়েট পরিক্ষা এরপরে ভর্তি পরিক্ষা সব ই ঠিক ঠাক হোলো।। এমন কি নামজুন নিজে জিনের পড়াশুনা দেখতো।। জিনের ক্লাস শুরু হওয়ার কয়েকদিন পরেই চিঠি এল যে নামজুনের হাভার্ড এ চান্স হইসে।। সবাই অনেক খুশি... কিন্তু জিনের কী হবে?? ওরা স্বপ্ন দেখছে এখন বিয়ে করার।। কিন্তু নামজুন বিলেত গেলে তা তো এখন সম্ভব না... এরপরে মিসেস কিম নিজে দায়ীত্ব নিয়ে নামজুন আর জিন এর বিয়ে দেন...ফ্ল্যাস ব্যাক শেষ।।

অরিন্দম ও তার চারুলতাWhere stories live. Discover now