সূচনা

186 14 14
                                    

Tap here to start writing

রাজশাহীর মেয়ে পার্ক জাংকুক ।। বাবা ব্যাবসায়ী মা গৃহীনি । বড় ভাই পার্ক জিমিন হলেন ঢাকা মেডিকেল থেকে সদ্য পাশ করা ছাত্র।। এত দিন ঢাকায় একাই থাকতো জিমিন।। কিন্তু ম্যাট্রিক পাশের পরে জাংকুকের ভবিষ্যতের কথা চিন্তা করে পরিবারের সবাই ঢাকায় চলে এসেছে ।। নীলক্ষেতে বাড়িও কিনেছেন ।।




পরিচয় হোলো সামনে বাড়ির কিম পরিবারের সাথে।। তাদের গ্রামের বাড়ি দিনাজপুর।। কিমদের পুরা পরিবার টাই অবশ্য অনেক মেধাবী।। পরিবারের কর্তা অর্থাৎ মিস্টার কিম ঢাকা বিজ্ঞান কলেজের শিক্ষক । বড় ছেলে কিম নামজুন বুয়েটে শিক্ষাকতা করছেন।। পি এইচ ডি করেছেন হাভার্ড থেকে... বড় ছেলের বউ অর্থাৎ মিসেস কিম সোকজিন ইংরেজীতে স্নাতকোত্তর করেছেন কিন্তু চাকরী তিনি করতে পছন্দ করেন না।। আর এ বাড়ির ছোটো ছেলে কিম তেইহিউং এলাকার সবার কাছে অতি চেনা হলেও এখোনো পরিচিত হয়নি পার্ক পরিবারের সাথে।। জ্যুও লোজি থেকে পাশ করেছেন বছর কয়েক আগে এখন আপাতত বিলেতে আছেন পি এইচ ডি এর জন্য।। তাকেও তো বড় ভাইয়ার মত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হতে হবে ।।তাই না?? 





শেষ মেষ আমার এটা শুরু করা হলো ।। আমি জানি অনেকটা অদ্ভুত যেহুতু রাজশাহী, দিনাজপুর এগুলার সাথে বিটিএস অনেক আজব লাগে।। কিন্তু এটাই আমার মূল কাহিনী।। তুমি বাঙ্গালী হইলে তোমার অন্যান্য বাঙ্গালী তেইকুকার দের এইটা সম্পর্কে জানাও আর কেমন লাগল তা কমেন্ট সেকশনে জানাও।।

ধন্যবাদ 

অরিন্দম ও তার চারুলতাDonde viven las historias. Descúbrelo ahora