friends forever

14 3 7
                                    

Best friend!!?? প্রিয় বন্ধু?? ওকে ,ওকে ভাবছি এই শব্দটার মানে কি একটু গুগল করে আসি!? ও বুঝলাম প্রিয় বন্ধু বা বেস্ট ফ্রেন্ড এর মানে  । কিন্তু একটা বড় সমস্যা গুগল এর বলা মনের সাথে আমার  প্রিয় বন্ধু ঠিক ম্যাচ করছে না। কেন বলুন তো?
আসলে মানুষের একটা বেস্ট ফ্রেন্ড বা প্রিয় বন্ধু হয় শুনেছি কিন্তু আমার তো একাধিক! তাহলে কি এরা প্রিয় নয়?
গুগল বলে প্রিয় বন্ধু মানে যারা/ যে তোমার সব বিষয়ে নজর রাখবে , আগলাবে নিজের মতো করে।সব জানবে,এবং ভীষণ ভালোবাসবে, যে হবে মনের মত একে ওপর কে ছাড়া থাকতে পারবেনা  এবং অবশ্যই  তারা মানুষ হবে, তবে পশুরাও হয় কিংবা অনেক কিছুই হয়। কিন্তু !কিন্তু! কিন্তু! আমার প্রিয় বন্ধু ওওও ..... আগে পরিচয় করাই, নইলে বুঝবেন না ।
১. (দেবস্মিতা)² মানে দেবস্মীতা চক্রবর্তী অ্যান্ড সাউ
২. আমার area মানে আমাদের এরিনা আচার্য্য
৩. জিয়া ওরফে আমাদের আরিত্রী চক্রবর্তী
৪. আদি  আমাদের আদ্রিজা বিশ্বাস
৫. না এই নাম টা বলতে পারবো না। আসলে আপনারা তো পড়েই খালাস এটা যখন উনি পড়বেন আমায় ভীষণ মারবেন! তাই ভালো নাম বলি অভিদিপ্তা সাহা।
এই হলো আমার বেস্ট ফ্রেন্ড লিস্ট।
আগের দিন টপিক ছিল ছোটবেলার বন্ধু নিয়ে ওটা easy ছিল কিন্তু আজ কি !!
৬ জন বন্ধু আমরা। সবাই অসুস্থ মানসিক ভাবে😮‍💨 ।

একজনকে দেখে লাগে শান্ত কিন্তু সে মোটেও তা নয়। মাঝে মাঝে ভূত চাপে মাথায় তখন তাকে আটকানো যায়না।
দ্বিতীয় জন , আমাদের মাতাশ্রী, কারোর ক্লাস করার পর ব্যাগ গুছিয়ে দিচ্ছেন কিংবা মনে করাচ্ছে এই এটা কর ওটা কর, খাইয়ে দিচ্ছে টিফিন টাইমে ।একজন থাকলে আমি সব করতে পারি সাহস আসে মনে,তিনিই আবার অভিমানী । ওপর জন না থাকলে মন থাকেনা ক্লাসঘরে , সবার প্রিয় ভীষণ কিউট ।একজনের টিফিন বক্স যেটা সবার প্রিয়, স্কুল এ ঢুকেই "এই , আজ জানিস চিকেন এনেছি, এক সাথে খাবো হ্যাঁ!" তিনিও গলুমোলু সবার প্রিয়।একজন আছেন স্কুল টপার যাকে জ্বালাতে ভীষণ ভালো লাগে। অ্যান্ড আমি !!
এবং এই হলো তাদের সংক্ষিপ্ত পরিচয়।

এবার আসি সমস্যায়, সেটা হলো এরা কারা??
প্রথম এ দেখে সবাই কে সুস্থ মানুষই লাগবে কিন্তু !!কিন্তু!! যেই কিছুক্ষন সবাই কে ভালো করে দেখবেন মনে হবে অন্য গ্রহের প্রাণী কিন্তু পৃথিবীবাসি বলে নামটা হঠাৎ হয়ে গেছে।আপনরা জানেন , মাঝে মাঝেই কোন জগতে চলে যায় তারা।অবাস্তব কল্পনা আপনি কিছুক্ষন দেখার পর এও বলবেন এই গুড গার্ল গুলোর মাথায় এত পোকা?? হ্যাঁ সেগুলো সব সময় দেখতে পাবেন না কিন্তু ৭  মাথা এক হলে পাবেন( আমি নিজেকেও যুক্ত করে বললাম আরকি?। হ্যাঁ "seven is the luckiest number" তাই আমায় নিয়ে আমার বন্ধু সংখ্যাও ৭ । যাহ আবার হারিয়ে যাচ্ছি বলতে বলতে, জানেন তো এই এক সমস্যা খালি এই কথা থেকে ওই কথায় চলে যাই।
আসলে এতগুলো ক্ষেপি কে নিয়ে লিখছি তো এমনি সব গুলিয়ে যাচ্ছে সব এক একটা লেজেন্ড। কোনটা ছেড়ে কোনটা লিখবো বুঝতেই পারছি না ।
হ্যাঁ কি যেন প্রশ্ন ছিল ,না আমি পাচ্ছিনা উত্তর খুঁজে , আপনি বলুন যাদের দেখে মানুষ লাগে কিন্তু হাব ভাবে লাগে এলিয়েন তারা কি বেস্ট ফ্রেন্ড?? হ্যা হ্যা এবার বলবেন কই মিল গায়ার জাদুর কথা , আমার ও জানেন মনে হয় ওদের ওই জাদুই ফেলে গেছিল । বেশি বললে একটা গোটা বই লেখা হয়ে যাবে আমাদের কীর্তি কলাপ নিয়ে।
যাক গে এই উন্মাদ গুলোই আমার প্রিয় বন্ধু যাদের ছাড়া একটা দিন ও ভালো লাগেনা ... যারা না থাকলে সব বোরিং ... যারা না থাকলে আমি happy নই।
যাই হোক আই  লোভ my ফেরেন্ডস ♥️❤️

Yayımlanan bölümlerin sonuna geldiniz.

⏰ Son güncelleme: Aug 06, 2022 ⏰

Yeni bölümlerden haberdar olmak için bu hikayeyi Kütüphanenize ekleyin!

best friend 🤐 Hikayelerin yaşadığı yer. Şimdi keşfedin