ব্রেকাপের ছয় মাস পর। আমাকে সব জায়গায় ব্লক করে রাখা। ফেসবুক, WhatsApp, Instagram, সব জায়গায়....
আমি কোনো ভাবেই ওর সাথে যোগাযোগ করতে পারিনি আর। কিন্তু সেদিন অবাক করে দিয়ে অর্পিতার নাম্বার থেকে আমার কাছে মেসেজ আসল WhatsApp এ।
"কেমন আছো?"
ফোনের কাছেই ছিলাম। উত্তর দিলাম সাথে সাথেই।
"ভালো আছি অর্পিতা। তুমি কেমন আছো?"
"ভালো। তোমাকে একটা কথা বলতে চাই। তুমি যে ফেক আইডি তৈরি করে আমার ফেবুতে সারাদিন মেসেজ দাও, এটা আর কোরো না। আমার বিএফ পাসওয়ার্ড চাচ্ছে, ও দেখলে সমস্যা হবে"
"ঠিক আছে"
তারপর আবার ব্লক করে দিলো! আমিও আর কখনও ওকে মেসেজ দেইনি।
তবে অনেকদিন পর হঠাৎ করেই একদিন রাতে দেখলাম WhatsApp এ আনব্লক করে রাখা। তাহলে কী নিজে থেকেই আনব্লক করল? মেসেজ দিলাম।
"তুমি আমাকে আনব্লক করেছ?!"
নির্মোহ উত্তর।
"না, ফোন রিসেট করেছিলাম আনব্লক হয়ে গিয়েছে।"
"ও!"
ও চুপ থাকল। কিছুই বলল না। আমিই আবার মেসেজ দিলাম।
"কেমন আছো তুমি?"
"ভালো নেই!"
"কেন?"
"শুভর সাথে ঝগড়া হয়েছে!"
"কী নিয়ে?"
"ওসব তোমার জানতে হবে না"
"তোমাকে কল করা যাবে?"
অর্পিতাই কল করল। ভিডিও! একটা টিশার্ট পরা। আমি আবার জানতে চাইলাম শুভর সাথে ঝগড়া কেন হয়েছে।
"ওকে নিয়ে কথা বলতে চাই না। তোমার কথা বলো, কী করছ?"
"এইতো, শুয়ে আছি..."
"আর?"
"আর কী?"
ও হাসল। তারপর বলল
"গভীর রাতে তুমি এতো ভদ্র হয়ে গেলে যে!"
"তবে কী করব, তুমি তো আর আমার নও!"
ও অনেকক্ষণ চুও থাকল। তারপর অনাকাঙ্ক্ষিত ভাবে বলল, "একবার দেখাবে?"
আমি বুঝতে পারলাম। ভিডিও কলে ওর সাথে এসব অনেক করেছি, তাও জিজ্ঞেস করলাম।
"কী দেখাব?"
"তোমার ধোন!"
********
"খুব হর্নি লাগছে, তোমার ধোনটা একটু দেখাও না শাওন।"
ওর কথা শুনে আমার ধোনটা শক্ত হয়ে গেছে মুহুর্তেই। আমি প্যান্টের চেইন খুলে ধোনটা বের করে করে ক্যামেরাটা ধরলাম।
"উফ, শাওন। তোমার ধোনটা খুব মিস করি। কী সুন্দর!"
"শুভর থেকেও?"
"হ্যাঁ!"
"ওরটাও দেখেছ?"
"শুধু দেখিনি। ওর ধোনের চোদাও খাইছি, কুত্তা"
"সত্যি? তুমি আর ভার্জিন নও?!"
"না!"
আমি কিছু বললাম না।।
ওর এই মুডের সাথে আমার পরিচয় আছে। হর্নি হলে যা তা বলে। আমরা অনেক ফোন সেক্স করেছি সম্পর্কের এক বছর মেয়াদে।real sex করিনি কখনও। Long distance relationship এর কারণে দেখা খুব কম হয়েছে। আর যতবারই দেখা হয়েছে, সবই জনবহুল এলাকায়। আমরা দুজনই ভার্জিন ছিলাম। কিন্তু ও আর ভার্জিন নেই, এটা শুনে একটা ধাক্কা খেলাম।
"ওহ শাওন, প্লিজ আমাকে একটু শান্তি দিয়ে যা না!"
"তুমি সত্যিই শুভর সাথে সেক্স করেছ?!" আমি এখনও বিশ্বাস করতে পারছি না।
"হ্যাঁ, শুভর চোদা খাইছি। তুই চুদতে পারিসনি, কী করবি তুই যদি আমি অন্যের সাথে চুদি?"
আমি নিজেও হর্নি হয়ে গেলাম ওর মুখের ভাষা শুনে।
"আমরা তো কখনও সুযোগ...."
"চুপ কর কুত্তা, আয় আমার কাছে, আমাকে চুদে দিয়ে যা...."
আমি বুঝলাম ও পুরোপুরি হর্নি হয়ে আছে। কোনো কথাই ওর কানে ঢুকবে না। আমিও শুরু করলাম-
"তোর শুভর কাছে যা। আমার কাছে চোদাতে আসছিস কেন?"
"তোর ধোনটাই আমার লাগবে। আয় না জান প্লিজ, একটু চুদে দিয়ে যা আমাকে...."
"চুদব। আগে তোর দুধ দুটো আমাকে দেখা।"
ও জামা উপরে তুলে ওর ৩২ সাইজের দুধ দুটো আমাকে দেখাতে শুরু করল।
সেই রাতে আমরা ফোন সেক্স করেছিলাম। ভিডিও কলে এক্স gf এর সাথে মিউচুয়াল মাস্টারবেশন এর পর ও আমাকে বলেছিল, আমার সাথে ওর সম্পর্কে আসার একটাই কারণ ছিল- সেক্স! She is addicted to it! ও আমাকে কখনওই ভালোবাসেনি।
এমন কী শুভকেও ভালোবাসেনি কখনও।
*****
ВЫ ЧИТАЕТЕ
যেসব রাতের নাম
Фэнтезиস্বাগত সবাইকে! 🍀☘️ লেখাটা প্রাপ্তবয়স্কদের জন্য। তাই আপনি যদি ১৮ বছরের কম বয়সী হোন, অনুরোধ করব এড়িয়ে যাওয়ার জন্যে। যাহোক, এটা আমার প্রথম লেখা। আগে কখনও লিখিনি। প্রথম লেখা হিসেবে কেন erotica বেছে নিচ্ছি, জানি না। হঠাৎ লিখতে ইচ্ছে হলো, তাই লিখছি। একজন...