Achlys' Hearth - Kiss Of Death (Part - 20)

17 1 0
                                    

"Dami

Oops! This image does not follow our content guidelines. To continue publishing, please remove it or upload a different image.

"Dami..! No..!", হেসে সরে যায় Rema...

Damian গাড়ির speed আরো বাড়িয়ে দেয়, Rema র হাতের আঙুলে আঙুল আরো বেশী করে গলিয়ে চেপে cheerful হেসে কাছে টেনে নেয় Remaকে, "Why buckin'..?"... Remaর চোখে চোখ রেখে আবেগী smirk করে Damian, "It's insane what we'd been doing and we finally made it, the thought of it's made me cum like ten times already..! Come on..!", Damian Remaর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিতে গেলে, "Noooo, I told you!not before we reach over there..!", আবার দুষ্টু হেসে Damian কে ওদিকে ঠেলে দেয় Rema......

"Shit..!", ওর হাত নিজের হাতের সাথে জড়িয়ে Damian সামনে চোখ রেখে হেসে আরো যেন বাড়িয়ে দেয় গাড়ির গতি......

হ্যা, Damian Rema কে নিয়ে বের হয়ে যায় 'SYNCY' থেকে...
Rema কে গাড়িতে বসিয়ে Damian দারুণ খুশি মনে বেরিয়ে যায় Springdale এর বাইরে, Rema র ইচ্ছে অনুযায়ী Kanndarh থেকে বেশ দূরে.. ঠিক আগের মতোই গোপনে.......

.........................


দৃশান lake এর পাশ ধরে গাড়ি ছুটিয়ে Kanndarh ফিরছে, Ricci দের বাড়ির উদ্দেশ্যে...
ওর চোখে মুখে তীব্র tension আর চাপ চাপ চাপা উত্তেজনার ভীড়...

ফিরতি পথে হঠাৎ একটা গাড়িকে ওর মতোই speed এ ঠিক উল্টোদিকে ছুটে যেতে দেখে এক ঝলক তাকায় দৃশান সেদিকে, দৃশানের চোখ পড়ার সাথে সাথে ওর দৃষ্টি মাত্র ছুঁয়ে যেন বেরিয়ে যায় গাড়িটা...
তবে তার মধ্যেও দৃশান দেখতে পায়, একটা ছেলের হাতে গাড়ির stirring টা ধরা.. ছেলেটার মুখে শরীরে অত্যন্ত আনন্দের উচ্ছলতা, ঠোঁটে সুন্দর উৎফুল্ল হাসি.. ওর ওপাশে কেউ একটা বসে আছে, খুব সম্ভবত সেটা কোনো এক নারীর অবয়ব.......

দৃশান মাত্র এক ঝলক দেখলেও ওর ভুল হয় না চিনতে, ওর চোখের সামনে মুহুর্তে ভেসে ওঠে সকালের দৃশ্যটা.... হ্যা, ঠিক!
Ricci দের বাড়িতে দেখেছে ও এই সুদর্শন ছেলেটাকে, দৃশান নাম জানে না ছেলেটার কিন্তু এই যে সেই ছেলেটাই তাতে কোনো সন্দেহ নেই ওর...!
মুহুর্তের জন্য ওর চোখে মুখে ফুটে ওঠে হঠাৎ অপ্রত্যাশিত ভাবে কিছু আবিষ্কার করে ফেলার stunned, confused ভাব....

Achlys' Hearth - Kiss Of Death🔞🔞🔞Where stories live. Discover now