Achlys' Hearth - Kiss Of Death (Part - 25)

112 2 0
                                    

▪RICCI YOKE▪

Oops! This image does not follow our content guidelines. To continue publishing, please remove it or upload a different image.

▪RICCI YOKE▪

দৃশান এবং Natsya এখন একেবারে পরিপাটি, সবসময়ের মতোই ঝকঝকে...

দৃশানের গলার নীচে ক্ষতস্থানে ছোট্ট band-aid, ভেজা চুল nicely set করা......

Natsyaর শরীরের ক্ষতস্থানের রক্তক্ষরন বন্ধ করে সেসব স্থানে এবং গোপনাঙ্গে এখন ointment আর antiseptic এর মোটা প্রলেপ লাগানো, তাছাড়া পায়ের বুড়ো আঙুলে band-aid... মুখের চেহারা - দৃষ্টি তুলনামূলকভাবে বেশ স্বাভাবিক, ঘন খোলা চুল ভেজা.....

ওদের দেখেই বোঝা যায়, দুজনই shower নিয়েছে.. এই ঠাণ্ডার মধ্যেও দৃশানের কথা মতো Cold shower নেওয়ার পর Natsya এখন পুরোপুরি না হলেও অনেকটাই ধাতস্ত.....

দৃশানের পরনে black t-shirt, black long coat, black pant.. এবং Natsyaর পরনে red top, black jeans, black long jacket.. ঠাহর হয়, কোথাও একটা যাবে বলে একেবারে তৈরী হয়ে নিয়েছে ওরা.......

Natsyaর roomটা এখন উজ্জ্বল আলোয় আলোকিত, বিছানার রক্তাক্ত চাদর তুলে তার জায়গায় দ্রুত হাতে কোনোরকমে silk এর thyme green রঙা অন্য চাদর পাতা.. এবং সে Room এর ঠিক মাঝেই দাঁড়িয়ে আছে দুজন.. দৃশান এবং Natsya.....

দৃশান দ্রুত একবার stylish wall clock টায় চোখ রাখে... রাত সাড়ে তিনটে বেজে গেছে দশ বারো মিনিট আগেই.. ও জানে আর খুব বেশী সময় নেই, বাকি যেটুকু করার তা এখনই করতে হবে...!

coat এর পকেট থেকে তাড়াতাড়ি বেনামী sim টা বের করে Natsyaর দিকে এগিয়ে দেয় দৃশান...
জোর দিয়ে তৎপর order করে, "Call Samstaein in the office and tell him...", "B.. But..", call করতে হবে Samstaein কে, কেনো যেন...... Natsya খানিক অবুঝ কায়দায় ওর হাত থেকে sim টা নিয়ে নিলে দৃশান ওকে দু বাহু ধরে কাছে টেনে নিয়ে ওর কানের কাছে ঝুঁকে পড়ে মুহুর্তে...!
কানে কানে এমন করে আবার সবটা বলতে শুরু করে যাতে Natsya শোনার পরপরই কথাগুলো ভুলে না যায়.. যদিও এখন Natsya বেশখানিকটা স্বাভাবিক তবু risk নিতে চায়না দৃশান...!
আর তাই আবার নিপুণ ভাবে ব্যাখ্যা করে পরিষ্কার বুঝিয়ে দেয় নিজের plan টা, বুঝিয়ে দেয় কি বলতে হবে - কেনো বলতে হবে, সবকিছু.......

Achlys' Hearth - Kiss Of Death🔞🔞🔞Where stories live. Discover now