Achlys' Hearth - Kiss Of Death (Part - 33)

16 1 0
                                    

▪️⬛▪️

¡Ay! Esta imagen no sigue nuestras pautas de contenido. Para continuar la publicación, intente quitarla o subir otra.

▪️⬛▪️

রাত প্রায় নটা বাজতে যায়.....

একটা ফাঁকা জায়গায় এসে দাঁড়ায় দৃশানের classic black গাড়িটা... আশেপাশের streetlight এর হালকা আভায় যতোটুকু আলোকিত হওয়া সম্ভব ঠিক ততোটুকুই আলোকিত বিস্তীর্ণ জায়গাটা....

ওরা ছ'জনই রয়েছে গাড়িতে..
চারপাশে শুধু ঝিঁ ঝিঁর আওয়াজ ছাড়া আর কিছুই শোনা যাচ্ছে না...

নতুন অথচ off beat place দেখে সবাই একে একে নেমে নিজেদের মতো করে চারদিক দেখতে দেখতে এগিয়ে গেলে একেবারে শেষে নামে নিভি এবং Damian... আর তাই তখনও cardoor এর কাছেই দাঁড়িয়ে আছে দৃশান.....

নিভিকে Damian হাত ধরে নামতে সাহায্য করতে যাবে সাথে সাথে নিভিকে হাত ধরে গাড়ি থেকে টেনে নামিয়ে দেয় দৃশান, "Are you gonna check upon this infested place carefully..?!".....

"You're acting rather more weird than this place..!", নিভি ভ্রু কুঁচকে ছুড়ে দিলে, সেটা সটান উপেক্ষা করে ওর কাঁধের কাছে ইশারায় নির্দেশ করে huff করে ওঠে দৃশান, "Ladybug..!", নিভি লাফিয়ে ওঠার আগেই ওর lapel থেকে দ্রুত ঝেড়ে ফেলে দেয় পোকাটাকে দৃশান....

নিভি, "Shit..!", আরো ভালো করে নিজের পোশাক ঝেড়ে সাবধানে এগিয়ে গেলে, Damian ও স্বাভাবিকভাবেই পা বাড়াতে যাবে দৃশান রাগত, অত্যন্ত raged তাকায় Damian এর দিকে..
সে cat's eye candescent দৃষ্টি, ওর গোটা অস্তিত্বটাই যেন বাধা দেয় Damian কে এগোতে.......

"Look, I really don't know wh....",Damian বাঁকা হেসে কিছু বলতেই যাচ্ছিলো...
"Don't do that...!", নিদারুণ জ্বলন্ত warn করে ওঠে দৃশান, Damian দেড় দু হাত দূরে দাঁড়িয়েও টের পায় দৃশানের থেকে বেরিয়ে আসা অদৃশ্য হলকা....

Achlys' Hearth - Kiss Of Death🔞🔞🔞Donde viven las historias. Descúbrelo ahora