Achlys' Hearth - Kiss Of Death (Part - 50)

22 1 0
                                    


▪️⬛▪️

Oops! Această imagine nu respectă Ghidul de Conținut. Pentru a continua publicarea, te rugăm să înlături imaginea sau să încarci o altă imagine.

▪️⬛▪️

Florida-তে মাঝারি মাপের Room টায় ঝলমলে রোদ প্রবেশ করেছে...

বিছানায় ফোনটা বেজে ওঠে..
আতঙ্কে খুলে যায় দু চোখ.. Screen এ ভেসে ওঠে - 'Bobby Calling'....

শান্ত হাতটা ফোনটা receive করে কানে দেয়..
ভেসে আসে, "Nate, hey girl.. Have a big news for you, you remember that loser punk? Oh damn he's gonna be our 7th this time, you should've seen his car man.. It's.."....

"Sorry I think you have called a wrong person..", Natsya বিছানায় উঠে শান্ত স্বরে বলে ওঠে..
"Wh.. What..? Ain't you Nate, Natsya Granger...?", ওদিক থেকে কানে এসে ধাক্কা দেয় ভীষণ বিস্ময়...

"Wrong number..", কেটে দেয় ফোনটা Natsya....
ফোনটা রেখে চুপ করে বসে থাকতে থাকতে একটা সময় কেঁদে ওঠে Natsya, ওর মনে পড়ে Damian সব কথাগুলো.. কেনো শুনলো না তখন....?

চোখের জল মুছে sniffle করে পাশ থেকে জলের glass টা তুলে নিয়ে pill টা নিয়ে খেয়ে নেয় Natsya...

আর ঠিক তখনই..
"Nate..?", দরজায় knock পড়ে, পরিচিত আন্তরিক স্বর ভেসে আসে...

বিছানা থেকে উঠে Natsya এগিয়ে যায়.. দরজা খুলতেই emerge করে Taylor...

Natsyaর মুখ থমথমে দেখায়, দৃষ্টি নীচের দিকে স্থির ..
Taylor ওর মাথায় হাত রাখে, সাথে সাথে মাকে জড়িয়ে ধরে Natsya.. "Mom I.. I'm not ok, I won't be alright.. I will be never again...", কাঁদে Natsya....

খুব যত্ন করে ওর মাথায় পিঠে স্নেহমাখা হাত বোলায় Taylor, চোখ glassy দেখায় ওরও.. গলা থেকে উঠে আসতে চাওয়া কান্না চাপে, "No, you'll be ok, you'll be fine again.. Did you take your pill..? Martha is waiting for you, please get ready honey...".....
Taylor নিজেকে সামলে আলগা করে ওর কপালে ঠোঁট ছোঁয়ায়....
Natsya শান্ত nod করে মুছে নেয় দু চোখ.........

Achlys' Hearth - Kiss Of Death🔞🔞🔞Unde poveștirile trăiesc. Descoperă acum