Achlys' Hearth - Kiss Of Death (Part - 49)

13 1 0
                                    

▪️⬛▪️

Ups! Gambar ini tidak mengikuti Pedoman Konten kami. Untuk melanjutkan publikasi, hapuslah gambar ini atau unggah gambar lain.

▪️⬛▪️

Sid কে নিয়ে হন্তদন্ত হয়ে police station এ উপস্থিত হয় Taylor এবং Dean...

গিয়েই ওরা দেখে মিশিতা বসে আছে table এর সামনে chair এ, পেছনেই দাঁড়িয়ে আছে Nick....
খুব elegant, শান্ত হয়ে বসে আছে মিশিতা ঠিক যেন আপাত স্তিমিত নদী, "Officer, as my son's absolutely alright - unharmed we've mutually decided to withdraw the case.. She's just a little girl, new in the town.. Young rebel thing... We have no accusations against her..".....

Taylor তড়িঘড়ি এসে দাঁড়ায়, ভীষণ anxious..
"Where's my daughter..? And Med..!?"......

Officer মনোযোগ shift করে সরাসরি Taylor এর দিকে, বলে ওঠে, "Oh we were waiting for you Mrs Granger.. Since they have no charges against your daughter, she's gonna be free but first.. Will you sign the papers please..?"...
এগিয়ে দেয় officer ready করে রাখা papers এবং pen, "Here..."....

Taylor অস্থির nod করে pen তুলে নেয় হাতে, ওকে দেখে মনে হয় কিছু ভাবার বা দ্বিমত প্রকাশ করার মতো জায়গায় নেই ও...

Dean ও Sid কে নিয়ে রাগত - পুড়ে চলা জ্বলন্ত এগিয়ে এলে মিশিতাও উঠে দাঁড়িয়ে Nick এর দিকে হাত বাড়িয়ে দেয় সাথে সাথে.. Nick সূক্ষ্ম devilish smile করে হাতের prepared deal এর papers নিমেষে ধরিয়ে দেয় মিশিতাকে..
"And you have to sign here..."...Deanকে উদ্দেশ্য করে কথাটা বলার সময় দু চোখ ধক্ করে জ্বলে ওঠে মিশিতার.....

Dean ফুঁসে উঠে অপারগ ওর হাত থেকে paper টা বিশ্রী ছিনিয়ে নেয়.. Table এর ওপর সশব্দে রেখে বাধ্য হয়ে sign করে চলে papers এ....
Sid উত্তেজিত - anxious এদিক ওদিক তাকায়, দেখে ওদের কোথাও দেখা যায় কিনা...!

Nick মিশিতার চোখে চোখ পড়লে হাসতে গিয়েও নিজেকে সামলে tie ঠিক করে শুধু.. Dean এর শেষ sign টা হওয়া মাত্র papers টেনে নিয়ে Nick এর হাতে সেটা ধরিয়ে দেয় মিশিতা...
"I think, on our part we are done here officer.."... তাকায় মিশিতা officer এর দিকে....

Achlys' Hearth - Kiss Of Death🔞🔞🔞Tempat cerita menjadi hidup. Temukan sekarang