Achlys' Hearth - Kiss Of Death (Part - 51)

30 1 0
                                    

♠️♠️NAINITAL♠️♠️⚫NH⚫

¡Ay! Esta imagen no sigue nuestras pautas de contenido. Para continuar la publicación, intente quitarla o subir otra.

♠️♠️NAINITAL♠️♠️
⚫NH⚫

ঘন রাতের আকাশে কেউ যেন কালো পর্দা টেনে দিয়েছে, পাল্লা দিয়ে ঠাণ্ডাটাও হাওয়া বেয়ে ইচ্ছে মতো সাঁতরে চলেছে শহর জুড়ে......

গাড়িটা gate পেরিয়ে এসে বিশ্রী break কষে থামে নির্দিষ্ট building এর সামনে, Natsyaর মুখের দুপাশে ঝাঁপিয়ে পড়ে ওর ঘন চুল... ক্ষণিকের জন্য চোখ বন্ধ করে নিজেকে সামলে একটু সময় নিয়ে সামনে তাকায় ও.. সাথে সাথে দূরে পেছনের জঙ্গল থেকে ভেসে আসে কোনো ক্ষুধার্ত বন্যপ্রাণীর তীক্ষ্ণ howl.......

গাড়ির cardoor খুলে NH এর মাটিতে ইতস্তত পা রাখে Natsya, নেমে দাঁড়াতেই ওর মুখে - শরীরে - লম্বা whitish golden চুলে - পোশাকে ঠাণ্ডা হাওয়া এসে তৎপর হামাগুড়ি দিয়ে মিলিয়ে যায় কোথায় যেন..
Cardoor ঠেলে দেয় Natsya, গম্ভীর নিস্তব্ধ রাতে সে আওয়াজ আরো বেশী করে কানে এসে লাগে.........

গাড়ির ওপাশ থেকে নেমে ওর পাশে এসে দাঁড়ায় Sid ও, ওর অশান্ত দৃষ্টি তখনও খাপ খাওয়াতে চেষ্টা করে চলেছে নতুন পরিবেশের সাথে.....

building এর উঁচু কোণ থেকে উঁকি দিচ্ছে প্রায় গোলাকার চাঁদ, তার চারদিকে ইতিউতি মিটমিট করছে অজস্র ছোট বড় মাঝারি আলোকবিন্দু...... আজ রাতে প্রকৃতি এবং চাঁদের যেন মহামিলন পর্ব চলছে, Natsya - Sid দুজনের মুখেই তাই আপ্লুত জ্যোৎস্নার বন্যা...

Natsyaর চোখ দুটো জ্বলজ্বল করে..
"Nate, looks like NH hasn't changed a bit..", এদিক ওদিক তাকায় Sid.. দেখে, এই বড় building টাকেও ঘিরে আছে সেই চাপ চাপ অন্ধকার, দূর বিস্তৃত জঙ্গল, প্রান্তর অন্তর এক একটা উঁচু উঁচু বাড়ি আর গিলতে আসা নীরবতা.......

Achlys' Hearth - Kiss Of Death🔞🔞🔞Donde viven las historias. Descúbrelo ahora