Achlys' Hearth - Kiss Of Death (Part - 39)

12 1 0
                                    

▪️⬛▪️

Ups! Tento obrázek porušuje naše pokyny k obsahu. Před publikováním ho, prosím, buď odstraň, nebo nahraď jiným.


▪️⬛▪️

গভীর রাতে নিস্তব্ধ Institute এর floor এর ওপর দিয়ে হেঁটে যায় দুজন...
খুব দ্রুত...

একটা অতি গোপন room খুলে খুব দ্রুত তাতে প্রবেশ করা মাত্র এক জোড়া boot তৎপর দাঁড়িয়ে পড়ে...

এগিয়ে আসে দুজনের কাছে..
"Mishita.. I..", সাথে সাথে গালে একটা নিদারুণ চড় পড়ে...!

"You idiot twat..! You fucking told Damian to reach the restaurant..?"... Collar চেপে ধরে snarl করে ওঠে মিশিতা...

ওদিকে তিনটে senseless শরীর নিয়ে বিরাট room টায় প্রবেশ করে দুজন, Dr Pryce তাদের নিয়ে ব্যস্ত হয়ে পড়ে...

দ্রুত ওদেরকে নিয়ে যায় screen এর ওদিকে লাগোয়া বিরাট space এ... নির্দিষ্ট bed এর দিকে, তিনজনকে পাশাপাশি শুইয়ে দেওয়ার জন্য...
ওরা Nick কে পাশ কাটিয়ে যাওয়ার সময় একবার তাকায় ওর দিকে...

Nick গালে হাত বুলিয়ে বিব্রত লাল হয়ে উঠেছে ততক্ষণে..
"Mishita That boy was asking about you, Drishan, that girl and everything..! What could I do..?!"....

"There in my drawer, there's a red whore lipstick.. Wear that and kiss my ass to death, asshole..!", আবার একটা নিদারুণ চড় পড়ে Nick এর গালে....
আর ঠিক তখনই লোক দুটো বেরিয়ে যাওয়ার সময় ফের একবার তাকায় Nick এর দিকে...

Collar ছেড়ে পাশের stool থেকে আচমকা ধারালো ছুরিটা তুলে নেয় মিশিতা, সাথে সাথে ভয়ে পিছিয়ে যায় Nick..
"You dumbshit..! Another mistake, you won't get to fucking regret..!"... পাশের table এর ওপর অত্যন্ত বেগে ছুরিটা গেঁথে মিশিতা এগিয়ে যায় ওদিকে.....!
দু হাতে মুখের বিন্দু বিন্দু ঘাম মুছে পেছনে এগিয়ে যায় Nick ও...

ততক্ষণে এই বিশেষ lab টার automatic metallic door বন্ধ হয়ে গেছে...
Pryce কাঁচের লম্বা আকাশী পর্দা টানা screen এর ওদিকে গিয়ে হাতে gloves এবং মুখে mask পড়ে syringe তুলে নিয়েছে হাতে, শুরু করে দিয়েছে কাজ......

Achlys' Hearth - Kiss Of Death🔞🔞🔞Kde žijí příběhy. Začni objevovat