⬛PENNSYLVANIA⬛
▪️PHILADELPHIA▪️
"Hey..!!".......
সান্ধ্য partyর loud music ছাপিয়ে যতোটা সম্ভব গলা তুলে ডাকে নিভি, Nivi Monroe...পরনে sequined golden black flapper short dress.. পায়ে black scarpins...
তাতে দেখতে সত্যি খুব glamours লাগছে সুন্দরী নিভিকে..."Here...!"...
সে তরুণের চোখে চোখ পড়া মাত্র উৎসাহে আনন্দে heel তুলে মাথার পালকওয়ালা black hat টা একটু গুছিয়ে set করে নিয়ে জোরে জোরে হাত wave করে ও, "Ya..! Here..! Finally Andres is here Drish..!"...
Andresও নিজের পরনের purple checkered suspenders কাঁধে তুলে সামলে হাত নেড়ে নানান ধরনের সুন্দর - মজাদার - উদ্ভট costume পরিহিত ভিড় কাটিয়ে এগিয়ে আসতে থাকে দারুণ উচ্ছ্বসিত, দেখেই বোঝা যায় এই suit টাই ওর wardrobe এ থাকা variety collection-এর মধ্যে speakeasy party theme এর সাথে মানানসই সবচেয়ে সেরা পোশাক..!
নিভিও bar counter ছেড়ে হাসিমুখে এগোতে থাকে ওর দিকে.......কিন্তু bar counter এর গায়ে হেলান দিয়ে relaxed দাঁড়ানো দৃশানের নজর তখন বা দিকে হালকা ভাবে নিবদ্ধ, চোখে এবং ঠোঁটের কোণে সূক্ষ্ম playful arrogance... Counter এর ওপর আরামদায়ক ভাবে রাখা হাতে wine glass এবং পরনে full sleeve white shirt এর ওপর black classic waist coat, black tie, black pant.. ঘন চুল gel দিয়ে অত্যন্ত সুচারু ভাবে set করা.. সমস্ত লোভনীয় লম্বা শরীরটা exotic - expensive cologne এর সুগন্ধে মাতোয়ারা.........
Baby boomers থেকে শুরু করে Millennial, বা Gen-z-র ভাষায় বলতে গেলে বলতে হয়, এই বেশে দৃশানকে ঠিক "The sexiest young man alive" দেখাচ্ছে.......আর তা শুধু দেখছে না, বরং তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে party তে উপস্থিত প্রায় সবাই.. বলাই বাহুল্য, তাদের মধ্যে বিশেষ আগ্রহী তরুণী এবং যুবতীরা......
এবং একটা গোটা মেয়েদের জটলা যখন semi interested semi reluctant আড় চোখে দৃশানের দিকে তাকিয়ে এই আলোচনায় মশগুল যে দৃশান ঠিক কতটা 'খারাপ', কারণ এর মধ্যেই কবে যেন orientation এ Mrs Langford দৃশানকে প্রশ্ন করেছিলো, "Can you explain us Mr Rey, what's the purpose of our orientation programme..?"...
দৃশান তার জবাবে যা বলেছে সেটাই নাকি এখন school সুদ্ধ সবার মুখে মুখে ফিরছে, তাতে ক্ষিপ্ত গোটা শিক্ষকমহলও...!
VOUS LISEZ
Achlys' Hearth - Kiss Of Death🔞🔞🔞
Mystère / Thriller(VOLUME - 4) Smut Alert. This story is written in western style completely. This is the fourth volume of 'Achlys' Hearth' series where every hunter is being hunted, and every one has the mask...! Then who's the real face of the play...? ▪️DRASTIC ▪...