পর্ব-১৩

66 4 2
                                    

★গ্যালাকটিক সুইসাইড★ পর্ব-১৩ [পথ রহস্য সিরিজ]🎬

(Mars and Cyrus have fallen down on the planet's hell)

(প্রত্যাবর্তন প্রহেলিকা অবলম্বনে ফ্যান্টাসির সংমিশ্রণে একটি বৈজ্ঞানিক কল্পকাহিনী)

লেখকঃ MD Mazharul Islam (পথ)
এডিটরঃ
Nahiyan Al Farook

(প্রত্যাবর্তন প্রহেলিকা অবলম্বনে ফ্যান্টাসির সংমিশ্রণে একটি বৈজ্ঞানিক কল্পকাহিনী) →লেখকঃ MD Mazharul Islam (পথ)এডিটরঃNahiyan Al Farook

Oops! This image does not follow our content guidelines. To continue publishing, please remove it or upload a different image.


পর্ব-১৩

নাহ সময় দ্রুত বয়ে যাচ্ছে যা করার তা এখনই করতে হবে, মনেমনে কিছু একটা ভেবে নিয়ে দৃঢ় আত্মবিশ্বাসের ভঙ্গিতে উঠে দাঁড়ালো অধরা....!!!

-সকল প্রাণের মহান স্রষ্টার কসম সবাই যার যার অস্ত্র নামাও বলছি,
অন্যথায় সভাগৃহের বাইরে কেউ জীবন্ত পা রাখতে পারবেনা।
আর যদি কেউ রাখে সেটা একমাত্র আমি।
(ক্রোধান্ধ স্বরে বলল অধরা)

-স্ট্যান্ড ডাউন সুইসাইড টিম,
দেটস এন অর্ডার!
(কাপা স্বরে বলল ট্রেক)

ট্রেকের নির্দেশে সুইসাইড টিমের সকলে বাধ্য হল মেঝেতে অস্ত্র নামিয়ে রাখতে।
কিন্তু সাইরাস রক্ষীদল তাদের মারণাস্ত্র গুলো প্রতিপক্ষের দিকে তাক করেই রাখলো।
বিভ্রান্ত মস্তিষ্কে, চোখের কোন দিয়ে তারা একবার রাজা ইব্রাকান আরেকবার অধরার দিকে তাকাচ্ছে।
এবং রাজা, রানী ও জেনারেল ক্রোটোনিয়াও হতভম্ব দৃষ্টিতে অধরার দিকে তাকিয়ে আছে।
সাইরাস রক্ষীরা এখনো অস্ত্র নামাচ্ছেনা দেখে ক্রোধে ওর গা জলে উঠলো, সর্বাঙ্গে সোনালি আলো ঝলকানির সাথে সাঁ করে পিঠ হতে বিশাল এঞ্জেলিক ডানা বেরিয়ে এলো।
ডান হাতে পিঠের মাঝের খাপ থেকে খুলে আনলো হীরে খচিত মসৃণ ধাতবের ব্লেসড তলোয়ার।
একটি সাইরাস রক্ষী তলোয়ার দেখে ভয় পেয়েই প্রতিরক্ষা বশত তাক করা তার হাতের রাইফেলের ট্রিগার টিপে নীলাভ তপ্ত আলোকরশ্মি ছুড়ে মারলো অধরার দিকে।

তপ্ত আলোকরশ্মিটি অধরার কাধে প্রচণ্ড শক্তিতে বাড়ি খেয়ে আগুন মিশ্রিত ধোয়া ওড়াল, ধোয়া সরে যেতেই ওখানে ঠিক একই অবস্থায় অক্ষত অধরাকে দাড়িয়ে থাকতে দেখা গেলো।
সোনালি জলন্ত চোখে তার দ্বিগুণ ক্রোধ।
ঘটনার আকস্মিকতায় ভীত রক্ষীরটির হাত থেকে অস্ত্র পরে গেছে।
মারাত্মক সাইরাস লেজারের আঘাতে সামান্য জামা ছেড়া ছাড়া আর কোনো ক্ষয় ক্ষতি দেখতে না পেয়ে সবাই যেন পিলে চমকে গেলো।

★গ্যালাকটিক সুইসাইড★Where stories live. Discover now