পর্ব-৯

85 3 7
                                    

★গ্যালাকটিক সুইসাইড★ পর্ব-৯[পথ রহস্য সিরিজ]🎬

Ups! Tento obrázek porušuje naše pokyny k obsahu. Před publikováním ho, prosím, buď odstraň, nebo nahraď jiným.

★গ্যালাকটিক সুইসাইড★ পর্ব-৯
[পথ রহস্য সিরিজ]🎬

(প্রত্যাবর্তন প্রহেলিকা অবলম্বনে ফ্যান্টাসির সংমিশ্রণে একটি বৈজ্ঞানিক কল্পকাহিনী)।

লেখকঃ MD Mazharul Islam (পথ)।
এডিটরঃ
বিদ্বেষিনী লিলিথ

কিছু কথা:
গল্পটায় পাঠক বন্ধুদের তেমন সাড়া পাচ্ছিনা আজকাল, তাই একবার ভেবেছি বন্ধ করে দেই,
পর মুহূর্তেই ভাবলাম যে নাহ, শুরু যখন করেছি পথ রয়ের মত এর শেষটাও দেখে ছাড়ব।
তাই কেউ পড়ুক চে না পড়ুক!
ধীরেধীরে সপ্তাহ, মাস নিয়ে লিখে যাবো এই সিরিজটি এবং এটা শুধু নিজের ও আমার প্রাণ প্রিয় পথ পরিবার গ্রুপের জন্য!!🌍
যাইহোক গল্প শুরু করা যাক....👌
দীর্ঘ অপেক্ষা করানোর জন্য এবারের পর্বটি অনেক বড় করে দেয়া হলো...✌(৫,৯১৬ শব্দ)।🎬

পর্ব-৯

-ক্রডিয়াল!!!!!!""!"""!!!!!!!

এঞ্জেল অধরা, কর্নেল ট্রাইগার, ভ্যাম্পায়ার কণিকা ও আমি একইসাথে ক্রডিয়াল বলে চিৎকার করে উঠলাম।
তাকালাম আমি ও অধরা একে অপরের দিকে।
যা বোঝার বুঝে নিলাম আমরা, আপাতত আমাদের উভয়ের প্রধান হুমকি ও শত্রু এই মহামারি রুপি ক্রডিয়ালরা।।
তাছাড়া এঞ্জেলরাও ক্রডিয়ালদের এই বর্বরতা মেনে নেবে না।
আর আমার ধারনা বলছে অধরা এই ক্রোনাস গ্রহপুঞ্জে সেই এঞ্জেলিক গুরুদায়িত্ব হিসেবে ক্রডিয়ালদের অন্যায় আগ্রাসন দমনেই এসেছে, মহাবিশ্বে এত বড় হুমকি নিশ্চয়ই ওদের চোখ এড়িয়ে যায়নি।

আপাতত আমার আর অধরার বিভেদ ভুলে গিয়ে একমাত্র একক ভাবে লড়াইয়ের মাধ্যমেই সম্ভব এই হঠাৎ উদিত ভয়ঙ্কর আক্রমণাত্মক প্রতিদন্ধীদের প্রতিহত করা।
মনে পড়ে গেলো প্রাচীন প্রবাদ,
"Enemy of Enemies is my friend "

-Change target, New targets is all ক্রডিয়ালস Fire at will with all you have!!

আমার ভয়েস কমান্ড পেয়েই সেন্ট্রি+ব্যাটল বট গুলো চারিদিকে ছড়িয়ে পরে আকাশের দিকে ক্রডিয়ালদের উদ্দেশ্যে গুলি ও লেজারের আলোকরশ্মি রাউন্ড ছুড়তে লাগল।

কর্নেল ট্রাইগার দৌড়ে গিয়ে WT ওয়ার বটের পাইলট সীটে চেপে বসলো।

এইদিকে অধরার ৬ দক্ষ যোদ্ধা এঞ্জেল ও কণিকার সকল হাজারো জুরাসিক্স স্থল সেনা প্রজাতি সেই ভয়াবহ যুদ্ধের প্রস্তুতি নিলো।

মুহূর্তেই শতসহস্র ক্রডিয়াল ড্রপশীপ ল্যান্ড করল জুরাইসিক্স শহরটার সামনে খোলা জায়গায়।
ড্রপশীপ হতে বেড়িয়ে এলো আধুনিক অস্ত্রসস্ত্রে সজ্জিত হাজার হাজার কুমিরের মত হিংস্র ক্রডিয়ালরা।

শুরু হল এক ভয়ানক মহা যুদ্ধ!!

প্লানেট সাইরাসে যে ক্রডিয়াল প্রজাতিদের সাথে লড়াই করেছিলাম সেই প্রজাতির সাথে সামনের দিকে আরো কিছু ভিন্নরূপ প্রজাতি দেখতে পাচ্ছি,
এগুলো নিশ্চয়ই অন্য প্রজাতিদের ধরে ওদের রানী এক্সারাসের জীনতত্ত্ব প্রক্রিয়ায় নিজস্ব স্বজাতীতে রুপান্তরীত করেছে।
৫ থেকে ১১ ফুটের এই নতুন ভিন্ন ভিন্ন গ্রহের হাফব্রিড ক্রডিয়াল গুলো আরো বিদঘুঁটে ভয়ানক ও হিংস্র পাগলাটে, এদের শরীরের বিভিন্ন জায়গা ফুঁড়ে অক্টোপাসের মত শুর বেরিয়ে লিকলিক করছে, ওহ বিভৎষ এক দৃশ্য!

★গ্যালাকটিক সুইসাইড★Kde žijí příběhy. Začni objevovat