Chapter 2

7 1 0
                                    


গাড়ী নিয়ে গাজীপুরের দিকে ছুটেছে কৌশিক হাসান। ঠাণ্ডা মেজাজের মানুষ হলেও এখন কিছুটা রেগেই রয়েছে। কিছুদিন ধরে যেনো তার এই রাগটা বেড়েই চলেছে।
আজ তার কাছে খবর এসেছে যে তার wife নাকি তার মাকে নিয়ে কোথাও বেরিয়েছে। এটা একদমই স্বাভাবিক ব্যাপার। তার মা আর বউয়ের খুবই ভালো সম্পর্ক । কিন্তু বিপত্তিটা বাঁধলো দুপুরের দিকে, যখন তার কাছে খবর গেলো যে তার বউ নাকি তার মাকে নিয়ে গাজীপুরের বৃদ্ধাশ্রমে গিয়েছে।
যদিও সে ভালো করেই জানে যে তার বউয়ের দ্বারা এ কাজ কোনো ভাবেই সম্ভব না, এরপরও সময়ের সাথে সাথে কেনো যেনো তার রাগটা বাড়তে থাকলো।

দুজনকেই ফোন করেছে অনেক বার। কিন্তু মার ফোন বেজেই চলেছে, কেউ ধরছে না। আর মাহির ফোন সুইচড অফ। সময়ের সাথে সাথে টেনশান আর রাগ দুটোই বাড়তে থাকে। যার ফলশ্রুতিতে সন্ধ্যায় যখন তার স্ত্রী বাসায় প্রবেশ করে তখন ......................

মাহিকে just room এ lock করে রেখে এসেছে সে। আর টিকটিকির কথাটা সম্পূর্ণ বানানো। ওকে ভয় দেখানোর জন্যই বলেছে। সাথে একটা রাবারের নকল টিকটিকি ঐ রুমের Floor এ ফেলে এসেছে।
আসলে ওদের বাসায় কোনো টিকটিকি নেই। মাহি টিকটিকি ভয় পায় বলে বাসাটা খুব ভালো করে clean করিয়েছে কৌশিক।
আর আসার আগে জেসমিনকে বলে এসেছে ওর খেয়াল রাখতে এবং কোনো সমস্যা হলে ফোন দিতে ।

প্রথমে ভালো না বাসলেও, বিয়ের এই দুটো বছরে কৌশিক নিজের অজান্তেই মাহিকে ভালোবেসে ফেলেছে। মাহি শ্রদ্ধা আর ভলোবাসা দিয়ে কৌশিককে আগলে রেখেছে। কৌশিক প্রকাশ না করলেও মাহির ছোটো খাটো ভালো বা খারাপ লাগার বিষয়গুলো গুরুত্বের সাথে দেখে।

কৌশিক বসে আছে প্যাসেন্জার সিটে। ড্রাইভ করছে ড্রাইভার আবসার। কৌশিকের বারবার মনে হচ্ছে যে কিছু একটা ঠিক নেই। ওর 6th sense বলছে কিছু একটা problem হয়েছে বা হতে যাচ্ছে। হঠাৎ আবসার বলে উঠলো,
"Sir, একটা কথা বলবো?" 
আবসারের প্রশ্নে কৌশিক বাস্তবে ফিরে এলো। "হুম, বলো।" কৌশিকের সম্মতি পেয়ে আবসার একটু সাহস করে বলল, "Sir, আমার মনে হয় কোথাও একটু ভুল হচ্ছে। জেসমিনের মনে হয় কোনো confusion হয়েছে। Madam এর মতো মানুষ এমন কাজ করতে পারে না। আপনার মা, মানে বড় Madam এর সাথে তো উনার অনেক ভালো সম্পর্ক আর অনেক শ্রদ্ধাও করেন।"
আবসারের কথার উত্তরে কৌশিক কী বলবে বুঝতে পারলো না। আবসারের বলা কথাগুলো সত্য। ভাবলো ওর মাহির সাথে এমনটা করা উচিত হয়নি। কিন্তু কী করবে? প্রসঙ্গ যখন মাকে বৃদ্ধাশ্রমে রেখে আসা, তখন রাগের control হারানোটাই স্বাভাবিক। একটা দীর্ঘ শ্বাসের সাথে শুধু বলল, "সত্যিটা কী, সেটা গন্তব্যে পৌঁছানোর পরই জানা যাবে।"

লেট মি লাভ ইউ এগেইন [Let Me Love You Again]Hikayelerin yaşadığı yer. Şimdi keşfedin