#নেশা#১

469 6 0
                                    

#নেশা

লেখিকা : সৈয়দা রাইসা আবেদীন অহনা

পর্ব - ১

সকাল সকাল এক মেয়ে ট্রাকশ্যুট পরে জিমে এলিপ্টিকাল মেসিনে এক্সসারসাইজ করছিলো আর তখনই সেই মেয়েটির ফোনে একটি কল আসে আর মেয়েটি এলিপ্টিকাল মেসিন থেকে নেমে ফোনটি তুলতেই ফোনের অপর পাশ দিয়ে বলে,,,,,

ফোনের লোক - ম্যাম স্যার আজকে আপনাকে একটু তারাতারি অফিসে আসতে বলেছেন।

মেয়েটি - কেন?

ফোনের লোক - কারন আজ আফিসে নতুন প্রজেক্টের ইনভেস্টরসরা আসবে আর তাদের সাথে পরিচয় হওয়ার জন্য আপনাকে আজ আগে আসতে বলেছেন স্যার।

মেয়েটি - ওকে।

বলেই মেয়েটি ফোন কেটে দেয় আর জিম থেকে বের হয়ে নিজে গাড়ি চালিয়ে বাসায় চলে আসে,,,,এদিকে বাসায় এসেই মেয়েটি ফ্রেশ হয়ে নাস্তা করে অফিসে চলে আসার জন্য রওনা দেয়,,,, অন্যদিকে এক ছেলে মনিং ওয়াক করে বাসায় ফিরে নিজের রুমে এসে ফ্রেশেন আপ হয়ে আসলে এক মহিলা ছেলেটির রুমে আসে আর বলে,,,,,

মহিলা - ফাওয়াদ এই নে তোর জুস।

ফাওয়াদ - মা তুমি কষ্ট করে জুস আনতে গেলে কেন? কামাল কোথায়?

ফাওয়াদের মা - কামালই নিয়ে আসতে নিয়েছিলো আমিই বললাম যে আমাকে দিতে তাছাড়া তোর সাথে কথাও ছিলো তাই আসবো যখন জুসটা নিয়েই আসি তাই আসলাম।

ফাওয়াদ - কি কথা? (ফাওয়াদ তার মায়ের হাত থেকে জুসটি নিয়ে সোফায় বসিয়ে জিজ্ঞেস করে)

ফাওয়াদের মা - আসলে আজ আমি আর তোর আব্বু চট্টগ্রাম যাচ্ছি তোর খালার বাসায়।

ফাওয়াদ - হটাৎ! কাল রাতে তো কিছুই জানাও নি?

ফাওয়াদের আম্মু - হুম আসলে আজ সকালে তুই বাহিরে যাওয়ার পর তোর খালাতোভাই শাহরিয়ার ফোন দেয় আর বললো যে তোর খালামনি হটাৎ অসুস্থ হয়ে পড়েছে বুকের ব্যাথাটা নাকি বেড়েছে তাই ভাবলাম যাই গিয়ে দেখে আসি।

ফাওয়াদ - ওহ আচ্ছা,,, ঠিক আছে যাও আর আমি হোসেন চাচাকে বলে দিচ্ছি সেও তোমাদের সাথে যাবে কারন তুমিও অসুস্থ ডক্টর তোমাকেও বলেছে সাবধানে চলাফেরা করতে স্ট্রেস নিতে না আর টাইমলি মেডিসিন নিতে তাই তোমার আর আব্বুর খেয়ালের জন্য সেও যাবে আর তুমি টেনশন নিও না খালামনিকে নিয়ে সে ঠিক হয়ে যাবে।

নেশা Where stories live. Discover now