Part 04 - First Encounter

922 2 0
                                    

বলাকা সিনেমাহল খালি থাকবে এটা জানা কথা। কিন্তু এত খালি থাকবে তা ত আর বুঝি নাই। এই জন্যই বুঝি টিকেট ৩০০ টাকা করে রাখে।

হলে গিয়ে সবার উপরের সারিতে পাশাপাশি বসলাম। এখন দেখি সবাই উপরের সারিতে বসতে চায় আমরা ভাব নিয়ে নিচের দিকে কর্নারে চল গেলাম। আমরা মুভি দেখতে আসছি কারো মাথা না, কিন্তু আসলে যেখানে বসেছি তার দুই সারি উপরে কেউ নেই আর সামনে ত নেইই। মুভি শুরু হল। দুইজন দুইজনের দিকে তাকিয়ে মুচকি হাসলাম।

দীনা আমার বা হাত জরিয়ে ধরে তার বুকের সাথে ঘসতে থাকল। কিছুটা মন খারাপ হল ফোমের ব্রা পরে আসছে। মনে মনে বললাম মেয়েটার কি এই বুদ্ধিটাও নাই।

আমি ওর হাত ধরে আর দুই পায়ের মাঝে এনে ঠিক বাড়ার উপর ধরে রেখেছি। বাধটা কে ভাঙ্গবে দুইজনই সেই অপেক্ষায়।

আমি কিছুক্ষণ পর পর ওর হাত টি বাড়ার সাথে ঘসা দিচ্ছি আর দিনার আমার বাম হাতের কনুইয়ের সাথে ওর বুকে ঘষতেছে। কিন্তু ফোমের কারণে কিছুই বুঝতে পারছি না। মুভি ৪৫ মিনিট হয়ে গেছে দুইজনের কেউই আগাচ্ছি না। দুইজনই জানি কি চাই তারপরেও এই শেষ ধাপটা পার করতে পারছিনা।

আমি আর কি করব ফোম ধরে ত লাভ নেই আবার কি বলব তাও বুঝতে পারছি না। আর ওর হাত এতবার ঘসা খাওয়ার পরেও সে কিছুই করেছে না। কিছুক্ষণ পরে দীনা ওর হাত টা আমার হাত থেকে সারিয়ে নিয়ে সোজা হয়ে বসল আমি ভাবলাম মনে হয় মেজাজটাই নষ্ট করে দিলাম।

একটু পরে দীনা ওর ডান হাত টা আমার হাতের উপর বিলি কাটতে থাকলে আমি আবার ওর হাতটা ঠিক বাড়ার উপর নিয়ে আমার হাতের নিচে আর বাড়া ঠিক উপরে রাখলাম আর ঠিক তখনই অনুভব করলাম এর কায়-আঙ্গুল টা আমার বাড়ার ঠিক মুন্ডিটার উপর স্পর্শ করছে।

আমি পা ছড়িয়ে বাড়া একটু উপর করতেই দিনার হাতের তালুতে গিয়ে ঠেকল। formal pant আর cotton underwear ভেদ করে ওর তালুর স্পর্শটা বেশ অনুভব করতে পারলাম। দীনাও আর থাকতে না পেরে আমার বাড়া খপ করে ধরে হাতের মুঠোয় নেয়ার চেষ্টা করতে থাকল। কিন্তু underwear tight থাকার কারণে ঠিক মত ধরতে পারছিলনা।

Blue DreamWhere stories live. Discover now