আমরা suit এ প্রবেশ করলাম.
দীনা ফুলের তোরা মিসেস নূপুরের হাতে দিয়ে congratulation জানালো।
মিসেস নূপুর সেই তোরা একটা টেবিল এ সাজিয়ে রাখলেন।
বিশাল বড় suit. দেখে মনে হচ্ছে আমাদের ঢাকার flat এর চাইতেও বড় হবে।
আমাদের দেখে সানাহ সাহেব সোফা থেকে উঠে এসে সম্ভাষণ জানালেন। আমার বুক কেমন দুর দুর করছে।
সানাহ সাহেব welcome welcome বলে আমার সাথে হাত মেলালেন। দীনা সালাম দিল সালাম গ্রহণ করলেন, সাথে দীনাকে compliment দিতেও ভুললেন না।
আমি চার দিকে তাকিয়ে আয়োজন আর আরম্ভরতা দেখতে লাগলাম। আরম্ভরতার আগে এই suit টার একটু বর্ণনা দিয়ে নেই।
এটি মনে হয় এই হোটেলের best কয়েকটা suit এর মধ্যে একটি। এতে দুইটা বেডরুম এটাচ বাথ ও বেলকনি আছে। সাথে ড্রয়িং ডাইনিং কিচেন সব আছে।
আর আয়োজন দেখে আমার আর দিনার চোখ ত প্রায় কপালে। পুরো dining টেবিল জুরে হরেক রকমের খাবার, শুধু fries আছে ১০-১৫ রকমের তারপর সালাদ মিষ্টি BBQ ইত্যাদি ইত্যাদি।
তার পাসে একটা ছোট টেবিলে double black, gray goose, patron আর wine রাখা সাথে কয়েকটি বোতলে সম্ভবত fresh juice, এসব serve করার জন্য waiter! দেখেই বুঝা যায় cocktail partyর আয়োজন.
সানাহ সাহেব তার হাতের গ্লাস টা দেখিয়ে বললেন আমি আর দেরি করতে পারলাম না। আমার celebration কিন্তু শুরু হয়ে গেছে।
মিসেস নূপুর রিনরিনে গলায় বললেন তুমি দেরি করবে কি? সন্ধ্যা হয়ে গেছে তোমার সময় হয়েছে।
সানাহ সাহেব উচ্চ স্বরে হেসে উঠলেন।
দীনা আমার সামনে এসে নিচু স্বরে বলল আমাদের দুইজনের জন্য এত আয়োজন?
আমি বললাম তাই ত দেখছি। মনে মনে ভাবলাম খাসি হালাল করার আয়োজন না ত আবার।
সানাহ সাহেব বললেন কি secret আলাপ হচ্ছে দুইজনে?
আমাকে বা দীনাকে এর উত্তর দিতে হল না মিসেস নূপুর একটা জুসের ট্রে আমাদের সামনে ধরে বলল ওরা ওদের মত কথা বলছে তোমাকে শুনতে হবে নাকি?
আমি একটা গ্লাস হাতে নিলাম আর মুগ্ধ হয়ে মিসেস নূপুরের দিকে চেয়ে রইলাম।