Part 08 - Evening Delight

733 2 0
                                    

ঘুম ভাঙল বসের ফোনে।

বৃহস্পতিবার তাই অফিস খোলা। প্রয়োজনীয় তথ্যাদি দিয়ে ফোন রাখতে সময় লাগল ৪ মিনিট।
তখন দেখলাম ১:৪০ বাজে। টয়লেট এ গিয়ে গোসল করে বের হলাম।

দীনা সম্পূর্ণ নগ্ন হয়ে চিত হয়ে ঘুমাচ্ছে। একটা হাট ভাজ করা তাই ওর যোনি একটু ফাঁক হয়ে আছে। গোলাপি গহ্বরটা দেখে মনে হচ্ছে একবেলার গাদনে অনেকটা খাক হয়ে গেছে। ভিডিও চেটিং এর সময় আরও টাইট মনে হয়েছিল।

হেটে বিছানার পাশে গিয়ে ঝুঁকে ঠোঁটে একটা চুমু খেলাম আর গুদের চেরায় দুই আঙ্গুল ঢুকিয়ে হাল্কা চাপ দিয়ে বললাম উঠেন মেডাম 2 টা বাজে, তৈরি হয়ে নেন। দুপুরের খাবার খেতে যাব।

দীনা একটা মোচর দিয়ে বলল এত রোমান্টিক ভাবে ডাকলে কি বিছানা ছারতে ইচ্ছে করে..? এখানেই সারাদিন কাটিয়ে দিতে মনে চায়। বলে উঠে বসল আর আমিও সোজা হয়ে দাঁড়ালাম। আর আমার বাড়াটা ওর মুখের কাছে ঝুলতে দেখেই দীনা খপ করে ধরে মুখে নিয়ে চুষতে শুরু করল। কয়েকবার চুষতেই বাড়া শক্ত হয়ে গেল। আমি তখন মাথা ধরে কোমর পেছনে নিয়ে মুখ থেকে বাড়া সরিয়ে নিলাম।
দীনা কামুক একটা দৃষ্টি দিয়ে বলল কি হল গো স্বাদ মিটে গেছে।

দিনার হাত ধরে টেনে দাড় করিয়ে নিজের শরীরের সাথে জরিয়ে পাছায় টিপে আর ঠোঁট চুষে বললাম কোন সক্ষম পুরুষকে বলতে শুনেছ যে ভোদার স্বাদ মিটে গেছে।
কিন্তু মেডাম ইঞ্জিন চালাতে মেশিনেত কিছু তেলও দিতে হয়। বলে দীনাকে বাথরুমের দিকে মুখ করে পাছায় একটা চাপর মেরে বললাম যান ফ্রেশ হয়ে নেন।

আমি একটা টিশার্ট আর জিন্স পরে নিলাম। আর দীনা আধাঘণ্টা পর টয়লেট থেকে বের হল বের হয়ে বলল সামস্ আমার vagina একটু ফুলে গেছে মনে হচ্ছে রানের সাথে ঘসা লাগছে।
আমি বললাম অনেকদিন পরে করেছ তাই এমন হয়েছে হয়ত ঠিক হয়ে যাবে।
তারপর দীনা একটা স্কার্ট আর টপস পরল তার সাথে লম্বা ওড়না।
ডাইনিংয়ে গিয়ে খাবার order দিতে দিতে ২:৫০ বেজে গেল। খাওয়া শেষ করতে করতে সারে তিনটা।

রেস্টুরেন্ট থেকে বের হয়ে হোটেলের লবিতে এসে দাঁড়ালাম উদ্দেশ্য ছিল বাইরে যাওয়ার, কিন্তু বাইরে রোদের ঝলকানি দেখে মত পরিবর্তন করলাম। কি আর করা আবার রুমে ফিরে গেলাম। দীনা রুমে গিয়ে সব কাপড় খুলে বিছানায় গেল বলল আমার আবার ঘুম পাচ্ছে।

Blue DreamWhere stories live. Discover now